kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

রাজবাড়ীতে মসজিদের কমিটি নিয়ে মারামারি, আহত ৪

রাজবাড়ী প্রতিনিধি   

২৯ মে, ২০২১ ১৯:০৫ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীতে মসজিদের কমিটি নিয়ে মারামারি, আহত ৪

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের মসজিদ কমিটি নিয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার সকালে রাজবাড়ী থানায় সাতজনকে চিহ্নিত করে এবং অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলার চার আসামিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো একই গ্রামের মৃত নাদের মোল্লার ছেলে বিপ্লব মোল্লা ও শরিফ মোল্লা এবং মৃত করিম মোল্লার ছেলে আব্দুর রহমান মোল্লা। পলাতক আসামিরা হলো, মৃত করিম মোল্লার ছেলে মো. রহিম মোল্লা, মৃত জাহাঙ্গীরের ছেলে জাহিদ ও নাহিদ, আব্দুর রহমান মোল্লার ছেলে রাফি মোল্লা।

মামলার বাদী রাজু মোল্লা জানিয়েছেন, গতকাল শুক্রবার রামকান্তপুর চরপাড়া জামে মসজিদে জুম্মার নামাজের পর এ মসজিদের নতুন কমিটি ভেঙে দিয়ে পুরনো কমিটি বহাল রাখার কথা ওঠে। সে সময় তার প্রতিবেশী চাচা আব্দুল শেখ প্রতিবাদ করেন। সে সময় প্রতিপক্ষের লোকজন মসজিদের ভেতরেই আব্দুল শেখকে মারপিট করে রক্তাক্ত জখম করে। পরে উভয় পক্ষে মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে। স্থানীয়রা পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করে। পরে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

তবে ওই ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন একই দিন সন্ধ্যার দিকে তাদের (বাদী) বাড়িতে প্রবেশ করে। তারা সে সময় তার মা রাজিয়া বেগমকে কুপিয়ে জখম এবং ঘরে থাকা নগদ ১ লাখ ২০ হাজার টাকা ও ৭৪ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে রাজিয়া বেগমের চিৎকার তার স্ত্রী বর্ষা বেগম ও মেয়ে রায়মা আক্তার এগিয়ে এলে হামলাকারীরা তাদের দুজনকেও মারপিট করে। পরবর্তীতে স্থানীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। জখম হওয়া রাজিয়া বেগম ও আব্দুল শেখকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত।



সাতদিনের সেরা