kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

পুকুর থেকে দুই মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০২০ ১৫:১১ | পড়া যাবে ২ মিনিটে



পুকুর থেকে দুই মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

ঝিনাইদহের কোটচাঁদপুরে পানিতে ডুবে নিখোঁজের ১৪ ঘণ্টা পর পুকুর থেকে দুই লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। শিশু দুইটি উপজেলার রাজাপুর হাফিজিয়া আল-হেরা মাদরাসার ছাত্র জাকারিয়া হোসেন চঞ্চল (১১) ও মিশন হোসেন (১০)। এরা ওই মাদরাসার বডিং-এ থাকতো।

শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার সাফদারপুর ইউনিয়নের রাজাপুর বহিরগাছি মাঝের পাড়া গ্রামের মুকুল হোসেনের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত জাকারিয়া হোসেন চঞ্চল কোটচাঁদপুর উপজেলার বলুহর গ্রামের ঢালী পাড়ার বাহাদুর আলীর ছেলে ও নিহত মিশন খুব ছোট থাকতে তার মা স্বামী পরিত্যাক্ত হয়। যে কারণে ওই গ্রামের তার খালাতো ভাই জাহিদ মিশনকে দেখাশুনা করতো। নিহত শিশু দুইটি রাজাপুর আল-হেরা হাফেজিয়া মাদরাসার নূরানী বিভাগের ছাত্র।

মাদরাসার শিক্ষক মো. আকিমুল ইসলাম জানান, মাদরাসার মসজিদে নির্মাণের কাজ চলায় বৃহস্পতিবার দুপুরে ছাত্ররা পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে যায়। বেলা একটার দিকে গোসল করে ছাত্ররা সবাই মাদরাসায় ফিরে আসে। বিকেল ৫টার দিকে সকলের অজান্তে খেলা শেষে জাকারিয়া ও মিশন আবার ওই পুকুরে গোসল করতে যায়। সন্ধ্যার পর মাদরাসায় তাদেরকে দেখতে না পেয়ে উপস্থিত ছাত্রদের কাছে তাদের খোঁজ নেওয়া হয়। পরে নিখোঁজের ঘটনা জানিয়ে গ্রামবাসী ও পরিবারের সদস্যদেরকে নিয়ে রাতে খোঁজাখুজি করেও তাদেরকে পাওয়া যায়নি। ভোরে ওই পুকুর পাড়ের এক বাসিন্দা একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসীর খবর দিলে শুক্রবার ভোর ৬টার দিকে স্থানীয়রা পুকুরটি থেকে মরদেহ দুটি উদ্ধার করে। 

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম।

মন্তব্য



সাতদিনের সেরা