kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

আওয়ামী লীগের সংঘর্ষে নিহত ১, পুরুষশূন্য গ্রাম

মাদারীপুর প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২০ ১৭:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের সংঘর্ষে নিহত ১, পুরুষশূন্য গ্রাম

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বৃহস্পতিবার সকালে একজন নিহত হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে প্রায় অর্ধশত ককটেল বিস্ফোরিত হয়। সংঘর্ষে উভয় পক্ষের বেশকিছু বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

স্থানীয়, আহত ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লাভলু তালুকদারের সাথে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের সাথে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সকালে দুই পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের লোকজন লাভলু তালুকদারের সমর্থক লুৎফর হাওলাদারকে (৪৫) কুপিয়ে জখম করে। এতে তিনি ঘটনাস্থালেই মারা যান। নিহত লুৎফর গাছবাড়িয়া এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে।

এই ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হন। আহতরা গ্রেপ্তারের ভয়ে হাসপাতালে ভর্তি হননি বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সংবাদ পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের পর গ্রেপ্তার আতঙ্কে পুরো এলাকা পুরুষশূন্য হয়ে পড়েছে। এলাকায় অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, লাশ উদ্ধার করে মাদারীপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা