kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

শিশু ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

৩০ মে, ২০২০ ২১:১৬ | পড়া যাবে ১ মিনিটে



শিশু ধর্ষণের অভিযোগে নানা গ্রেপ্তার

হাজীগঞ্জে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে নানাকে গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শনিবার বিকালে রিপন মজুমদার (৪০) নামের এই নানাকে গ্রেপ্তার করেন থানার উপ-পরিদর্শক (এসআই) রমিজ উদ্দিন। গত শুক্রবার দিবাগত রাতে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগে হাজীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের সুবিদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত নানা রিপন মজুমদার উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের মজুমদার বাড়ির মৃত ছাত্তার মজুমদারের ছেলে। শিশুটি রিপন মজুমদারের ভগ্নিপতির প্রথম স্ত্রীর ছেলের ঘরের নাতিন। 

শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বোনের বাড়ি সুবিদপুরে বেড়াতে আসেন সৎ নানা রিপন মজুমদার। এদিন দুপুরে বসতঘরের একটি কক্ষে শিশুটিকে নিয়ে যায়। পরে তার শরীরে রক্ত দেখতে পায় শিশুটির মা। এই সুযোগে রিপন মজুমদার পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার ভার্রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, আজ শিশুটির মেডিক্যাল সম্পন্ন এবং মামলার আসামি রিপন মজুমদারকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে আইন অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা