kalerkantho

বৃহস্পতিবার  । ২৪ অগ্রহায়ণ ১৪২৮। ৯ ডিসেম্বর ২০২১। ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

সোনারগাঁয়ে করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন করলেন ইউএনও

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২০ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



সোনারগাঁয়ে করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন করলেন ইউএনও

করোনাভাইরাসে মৃত্যু হয়েছে সন্দেহে আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী কেউ এগিয়ে না আসলেও খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছুটে এলেন। নিজ দায়িত্বে জানাজা ও দাফন সম্পন্ন করলেন। নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরা পাড়া ইউনিয়নে আজ দুপুরের ঘটনা।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টাগ্রামে ৪০ বছর বয়সের এক ব্যক্তি শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়ে ভাড়া বাসায় মারা যান। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়ায় কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম ছুটে যান ঘটনাস্থলে। পরে স্থানীয় মেম্বার মো. শিপন সরকারের সহযোগিতায় কবর খোঁড়ার ব্যবস্থা করেন। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে থাকা স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের নিয়ে লাশ দোতলা থেকে নামিয়ে ভ্যানগাড়িতে করে কবরস্থানে নিয়ে যান। পরে স্থানীয় মসজিদের ইমামকে ডেকে জানাজার ব্যবস্থা করেন। তিনিসহ পাঁচজন জানাজায় অংশগ্রহণ শেষে দাফন কাজ সম্পন্ন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইদুল ইসলাম বলেন, কোনো ব্যক্তি যদি করোনাভাইরাসে আক্রান্ত হন বা তার লক্ষণগুলো যদি করোনাভাইরাসের উপসর্গের সঙ্গে মিলে যায় তাহলে ধর্মীয় বিধি মেনে বিশেষ সতর্কতার সাথে লাশ দাফনের ব্যবস্থা করতে হবে।



সাতদিনের সেরা