kalerkantho

কাজের মেয়েকে নিয়ে পালিয়ে যাওয়ায় গণপিটুনি; গৃহকর্তা নিহত

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৯ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



কাজের মেয়েকে নিয়ে পালিয়ে যাওয়ায় গণপিটুনি; গৃহকর্তা নিহত

প্রতীকী ছবি

বাড়ির কাজের মেয়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়়েছিলেন গৃহকর্তা। ৬ মাস আগে সেই পরিচারিকাকে নিয়ে পালিয়ে যান তিনি। এক পর্যায়ে বাড়ি ফিরে আসতেই গণপিটুনির শিকার হয়ে মারা গেছেন ওই ব্যক্তি। 

ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদার শর্বরীগ্রামে। 

জানা গেছে, নিহত ব্যক্তির নাম ভূপাল প্রামাণিক। বাড়ির পরিচারিকার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়়েছিলেন তিনি। মাস ছয়েক আগে তাকে নিয়ে পালিয়ে যান ভূপাল। তখন ভূপাল প্রামাণিকের বিরুদ্ধে মালদা থানায় অভিযোগ দায়ের করে পরিচারিকার পরিবার। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ভূপালকে। জেলও হয় তাঁর। কিছুদিন আগে জেল থেকে ছাড়া পান  ভূপাল। এরপর বাড়ি ফেরেন তিনি।

অভিযোগ, গতকাল ভূপালের বাড়িতে পরিচারিকার পরিবারের লোকেরা হামলা চালান। ভূপালের কাছে জরিমানা দাবি করেন তারা। জরিমানা বাবদ ১০ লাখ টাকা দিতে বলা হয় তাকে। টাকা দিতে অস্বীকার করেন ভূপাল। আর তারপরই তার ওপর চড়াও হয় পরিচারিকার বাড়ির লোকেরা। শুরু হয় গণপিটুনি।

এরপর স্থানীয়রাই ছুটে এসে ভূপালকে উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় তাকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। আজ সেখানেই তার মৃত্যু হয়। 

এ ঘটনায় পরিচারিকার পরিবারের বিরুদ্ধে মালদা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। এ ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি। 

সূত্র : জি-নিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা