kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম 'সাকিব' রাখা খুদে ভক্ত

অনলাইন ডেস্ক   

১৬ আগস্ট, ২০২২ ১৬:০৪ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম 'সাকিব' রাখা খুদে ভক্ত

নাম তার নাঈম শেখ। না, জাতীয় দলের ক্রিকেটার নাঈম শেখ নয়, সাকিব আল হাসানের খুদে ভক্ত নাঈম শেখ। মিরপুরেই তার বাড়ি। স্টেডিয়ামের আশপাশেই সে সময় কাটায়।

বিজ্ঞাপন

 এই ছোট্ট ক্রিকেটপ্রেমী সাকিবের এতটাই বড় ভক্ত যে নিজের নাম রেখে দিয়েছে 'সাকিব'। একদিন সাকিব আল হাসানের মতো বড় ক্রিকেটার হতে চায় নাঈম। তার বড় ইচ্ছা ছিল সাকিবের সঙ্গে দেখা করা। অবশেষে সেই দিনটি আসল। আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলায় দেখা হয়ে গেল দুই সাকিবের।  

বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়কের সঙ্গে দেখা করার জন্য সারা দিন মিরপুর স্টেডিয়ামের আশপাশেই ঘুরঘুর করত নাঈম। অবশেষে আজ সাকিব গেট দিয়ে ঢুকতেই তাকে চিনে ফেলেন। এরপর ডেকে নেন কাছে। এসময় সাকিব নাঈমকে নাম জিজ্ঞেস করলে সে গর্বের সাথে জবাব দেয়, 'সাকিব আল হাসান'। তখন সাকিব হেসে তার নামে নাম রাখার কারণ জানতে চান। নাঈম তাকে জানান, 'আমি নিজেই নিজের নাম সাকিব আল হাসান রেখেছি। আপনার খেলা ভালো লাগে বলে আপনার নামে নাম রেখেছি। ' 

এরপর ছোট্ট ভক্তকে নিয়ে মাঠে প্রবেশ করেন সাকিব। নিয়ে যান ইনডোরে। সেখানে সাকিবকে কয়েকটা বলও করেছে ছোট্ট সাকিব। এ সময় সে সাকিবের কাছে জার্সি-কেডসের আবদার করে। নাঈমের মাপের জার্সি-কেডস কিনতে একজনকে বাইরে পাঠিয়েছিলেন সাকিব। কিন্তু ভালো কোয়ালিটির পণ্য না পাওয়ায় সাকিব আগামীকাল নিজের জার্সি-কেডসই দিয়ে দেবেন বলে অঙ্গীকার করেন। ঘণ্টাখানেক সাকিবের অনুশীলনে থেকে নাচতে নাচতে বেরিয়ে আসে ছোট্ট 'সাকিব'।



সাতদিনের সেরা