kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

সাকিবদের আঁটসাট বোলিংয়ে মুম্বাইয়ের মাঝারি সংগ্রহ

অনলাইন ডেস্ক   

১৩ এপ্রিল, ২০২১ ২১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবদের আঁটসাট বোলিংয়ে মুম্বাইয়ের মাঝারি সংগ্রহ

'হিটম্যান' রোহিত শর্মা অনেকদিন ধরেই ছন্দে নেই। আজ কিছু রান করে ছন্দে ফেরার ইঙ্গিত দিয়েছেন। তবে তার ইনিংসটা ঠিক রোহিত শর্মার মতো হয়নি। অন্যদিকে সাকিব আল হাসানের নেতৃত্বে আঁটসাট বোলিং করেছেন কলকাতা নাইট রাইডার্সের বোলাররা। যে কারণে নির্ধারিত ২০ ওভারে মুম্বাই ইন্ডিয়ান্সের সংগ্রহ দাঁড়িয়েছে ৮ উইকেটে ১৫০ রান। সবচেয়ে কম রান দিয়েছেন সাকিব।

চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে আজ ফিল্ডিং বেছে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। শুরু থেকেই মুম্বাই ব্যাটসম্যানদের চেপে ধরে নাইট বোলাররা। দলীয় ১০ রানে কুইন্টন ডি কককে (২) ফিরিয়ে নাইটদের ব্রেক থ্রু দেন বরুণ চক্রবর্তী। এরপর ৭৬ রানের জুটি গড়েন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা আর সূর্যকুমার যাদব। 'হিটম্যান' খ্যাত রোহিত একটু রয়েসয়ে খেললেও সূর্যকুমার ছিলেন মারকাটারি। প্যাট কামিন্সকে ছক্কা মেরে ৩৩ বলে ফিফটি পূরণ করেন।

৫৬ রানেই সূর্যকুমারকে শুভমান গিলের তালুবন্দি করে এই জুটির অবসান ঘটান সাকিব আল হাসান। ৩৬ বলে ৭ চার ২ ছক্কায় ৫৬ রান করে ফিরেন সূর্যকুমার। ৪ ওভার বল করার পর সাকিবের শিকার ১ উইকেট। মাত্র ৫.৭৫ ইকনোমিতে রান দিয়েছেন মাত্র ২৩; বাকি বোলারদের মাঝে সর্বনিম্ম। সেইসঙ্গে কোনো এক্সট্রা রান দেননি। একটি বাউন্ডারি খেলেও কোনো ছক্কা হজম করেননি। ইশান কিষানকে মাত্র ১ রানে ফেরান প্যাট কামিন্স। এই অজি পেসারের শিকার হয়েছেন ৩২ বলে ৩ চার ১ ছক্কায় ৪৩ রান করা রোহিত শর্মাও।

ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারছিলেন না হার্দিক পান্ডিয়া। রানের চেয়ে বেশি বল খেলছিলেন। ১৬তম ওভারে প্রসিদ্ধ কৃষ্ণাকে চার মেরে হাত খোলেন। কিন্তু পরের বলেই আন্দ্রে রাসেলের তালুবন্দি হয়ে ফিরেন ১৭ বলে ১‌৫ রানে। স্বদেশি আন্দ্রে রাসেলের শিকার হওয়ার আগে কায়রন পোলার্ড করে ৮ বলে ৫ রান। ম্যাক্রো জনসনকেও 'গোল্ডেন ডাকের' স্বাদ দেন রাসেল। শেষদিকে ক্রুনাল পান্ডিয়ার ৯ বলে ১৫* রানে মুম্বাই ইন্ডিয়ান্সের সংগ্রহ দাঁড়ায় ২০ ওভারে ৮ উইকেটে ১৫২ রান।



সাতদিনের সেরা