kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

খুলনায় ইশরাক, পথে পথে বাধার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৪০ | পড়া যাবে ১ মিনিটে



খুলনায় ইশরাক, পথে পথে বাধার অভিযোগ

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আজ শনিবার খুলনা মহানগরে সমাবেশ করবে বিএনপি। এদিন দুপুর ২টায় খুলনার শহীদ মহারাজা চত্বরে এ সমাবেশ করবে দলটি। সমাবেশকে কেন্দ্র করে মহানগরীর প্রত্যেকটি মোড়ে মোড়ে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এ সময় সমাবেশ স্থলে আসার সময় নেতাকর্মীদের বাধা দেয়ার অভিযোগ করেছেন বিএনপির নেতারা। 

সমাবেশে যোগ দিতে আজ সকালেই খুলনা পৌঁছান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ঢাকা থেকে খুলনায় আসার সময় পথিমধ্যে আইনশৃঙ্খলাবাহিনী বিভিন্ন সময় তার গাড়ি বাধা দেয় বলে অভিযোগ করেন ইশরাক।

দুপুরে সমাবেশস্থলে মিছিল নিয়ে যাওয়ার সময় খুলনা পার্টি অফিসের সামনে দলটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালের মিছিল আটকে দেয় পুলিশ। এ সময় নেতাকর্মীরা মিছিলে বাধা দেয়ার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন। 

পরে সাংবাদিকদের আজিজুল বারী হেলাল বলেন, আমরা শান্তিপূর্ণ মিছিল নিয়ে সমাবেশে যাচ্ছিলাম। কিন্তু পুলিশ আমাদের মিছিলে বাধা দিয়েছে। একটি গণতান্ত্রিক দেশে যে কারোরই সভা সমাবেশ করার অধিকার আছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।



সাতদিনের সেরা