kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

কানে ঢুকে গেছে আস্ত সাপ, উঁকি দিচ্ছে ভেতর থেকে (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১৩ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



কানে ঢুকে গেছে আস্ত সাপ, উঁকি দিচ্ছে ভেতর থেকে (ভিডিও)

নারীর কানের ভেতর ঢুকে রয়েছে আস্ত সাপ! কিছুতেই তা বের করা যাচ্ছে না। ভিডিও দেখে শিউরে উঠছেন সকলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও।  

ওই ভিডিওতে দেখা যায়, হলুদ রঙের একটি সাপ একজন নারীর বাম কানের ফুটোয় ঢুকে গেছে।

বিজ্ঞাপন

সাপটি কী পরিমাণ লম্বা কিংবা তার বিষ আছে কি না, তা জানা যায়নি। শুধু ভিডিওতে দেখা গেছে, কানের গহ্বর থেকে ছোট্ট মাথা বের করে বাইরে উঁকি দিচ্ছে সাপটি।

কানে সাপ নিয়ে ওই নারী স্বভাবতই চিকিৎসকের কাছে গেছেন। ভিডিওতে দেখা যায়, হাতে গ্লাভস পরে ছোট যন্ত্র দিয়ে সাপটিকে বের করে আনার চেষ্টা করছেন চিকিৎসক। সাপটি কখনো মুখ খুলছে, আবার কখনো মুখ বন্ধ করছে।  

চিকিৎসক সাবধানতার সঙ্গে সাপটির মাথা যন্ত্র দিয়ে ধরার চেষ্টা করছেন। টানাটানিতে সাপটি নারীর কানের আরো গভীরে ঢুকে যাওয়ার আশঙ্কা ছিল। কিংবা কানে সে ছোবলও দিতে পারত। তবে ভিডিওতে সেসব কিছুই দেখা যায়নি।

নারীর কী গতি হলো, সাপ কান থেকে আদৌ বের করা সম্ভব হলো কি না, ভিডিওতে কিছুই দেখা যায়নি। নারীর নাম, পরিচয় অথবা ভিডিওটি কোথাকার, সে সম্পর্কেও কিছু জানা যায়নি।  

শুধু দেখা গেছে, কান থেকে সাপ বের করার জন্য একাধিক পন্থা অবলম্বন করছেন চিকিৎসক। কখনো কান পরিষ্কারের কাঠি দিয়ে খোঁচানো, কখনো তেল দিয়ে কানের ভেতর পিছল করা; সাপ বের করার জন্য কিছুই বাদ রাখেননি তিনি। তবু সাপটিকে তার অবস্থান থেকে সরানো যায়নি।

এই ভিডিও দেখে নানাজন নানা প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ বলেছেন, ভিডিওটি ভুয়া। এমন কিছু ঘটতেই পারে না। কেউ আবার সাপটি কানের মধ্যে ঢুকল কিভাবে, তা নিয়ে প্রশ্ন তুলছেন।

সূত্র : আনন্দবাজার।



সাতদিনের সেরা