kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

ক্যামেরার সামনেই রিপোর্টারের মোবাইল ছিনতাই (ভিডিও)

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২০ ১০:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ক্যামেরার সামনেই রিপোর্টারের মোবাইল ছিনতাই (ভিডিও)

টেলিভিশনের সরসিরি অনুষ্ঠানে যোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন একজন রিপোর্টার। ওই সময় এক ছিনতাইকারী তার মোবাইল ছিনিয়ে নিয়ে দৌড় দেয়। শেষে রিপোর্টারকে ছুটতে দেখা গেল ছিনতাইকারীর পেছনে। 

আর পুরো ঘটনা ধরা পড়েছে টেলিভিশনের ক্যামেরা সঞ্চালকের ক্যামেরাতে। টিভি রিপোর্টারের সঙ্গে ঘটে যাওয়া এমন এক ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনার বুয়েনস আইরেসে। স্থানীয় এক টেলিভিশন চ্যানেলের রিপোর্টার দিয়েগো ডেমারকো কর্ডলেস বুম নিয়ে ক্যামেরার সমানে দাঁড়িয়ে প্রস্তুত হচ্ছিলেন লাইভ টেলিকাস্টের জন্য। 

ভিডিওতে দেখা যায়, হঠাৎ করেই এক ব্যক্তি দিয়েগোর হাত থেকে মোবাইল ছিনিয়ে কাছের একটি গলিতে ঢুকে পড়ে। দিয়েগো তার পিছু নেন। কিন্তু চোরের গতির সঙ্গে পেরে ওঠেন না।

ভিডিওতে স্প্যানিশ ভাষায় দিয়েগোকে বলতে শোনা যাচ্ছে, ওই ফোন ছাড়া তিনি কাজ করতে পারবেন না। সেটা ফিরিয়ে দিতে ছিনতাইকারীকে বার বার বলেছেন। দিয়েগোর চিৎকার শুনে কয়েকজন স্থানীয় মানুষ বেরিয়ে আসেন। তারাও চোর ধরার চেষ্টা করেন। কিন্তু কিছু দূরে গিয়েই ছিনতাইকারী হারিয়ে যায়।

পরে অনেক খোঁজাখুঁজির পর অবশ্য ছিনতাইকারী ধরা পড়ে। মোবাইলও ফিরে পাওয়া যায়। মোবাইল ফিরে পেয়ে স্থানীয়দের ধন্যবাদ দেন দিয়েগো। শেষ পর্যন্ত সরাসরি অনুষ্ঠানে যোগ দেন তিনি।

দেখুন সেই ভিডিও

মন্তব্য



সাতদিনের সেরা