kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

তাপসীর শরীর নিয়ে বিস্ফোরক মন্তব্য অনুরাগের

বিনোদন ডেস্ক   

১৭ আগস্ট, ২০২২ ১১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



তাপসীর শরীর নিয়ে বিস্ফোরক মন্তব্য অনুরাগের

অনুরাগ কাশ্যপ (বামে) ও তাপসী পান্নু (ডানে)

‘তাপসীর চেয়ে আমার স্তন বড়!’ বলে মন্তব্য করেছেন বলিউডের ভিন্ন ধারার পরিচালক ‘গ্যাংস অব ওয়াসেপুর’ খ্যাত অনুরাগ কাশ্যপ! নিজের চেহারা এবং বন্ধু তাপসী পান্নুকে নিয়ে ব্যঙ্গ করে সম্প্রতি এই বিস্ফোরক মন্তব্য করেন তিনি।  

কিছুদিন আগেই তুরস্কের গালিচায় নগ্ন অবস্থায় ক্যামেরাবন্দি হয়েছিলেন রণবীর সিং। তাঁর সেই ফটোশুট নিয়ে নেট দুনিয়ায় ঝড় উঠেছিল। অশ্লীলতার অভিযোগে আইনি জটিলতায়ও পড়েন এই অভিনেতা।

বিজ্ঞাপন

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গে অনুরাগ কথা বলেন। রণবীরের সুঠাম দেহের প্রশংসা করে তিনি বলেন, ‘দেশের পুরুষরা সমস্যায় পড়েছে। তাই ওকে আক্রমণ করা হচ্ছে। ’ তবে তাঁর সুঠাম দেহ দেখে নাকি ঘাবড়ে গিয়েছেন অনুরাগ নিজেই। রণবীরের সঙ্গে তুলনা করে এই পরিচালক নিজেকে নিয়ে ব্যঙ্গ করে বলেন, নিজের ইয়া বড় ভুঁড়িই হলো পথের কাঁটা। সেটির জন্যই রণবীরের মতো করে সবাইকে তাক লাগাতে পারছেন না তিনি। এই কথারই একপর্যায়ে নিজের চেহারার প্রসঙ্গ টেনে এনে নিজেকে আবারও ব্যঙ্গ করেন অনুরাগ। সেই সঙ্গে তাপসীকে উদ্দেশ করে বলেন, ‘ও এমনিতেই ভয় পায়। আমাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগে। কারণ ওর চেয়ে আমার স্তন বড়। ’ অনুরাগের এই মন্তব্য শুনে হাসি চেপে রাখতে পারেননি তাপসী।

তাপসী ও অনুরাগের বন্ধুত্ব দীর্ঘদিনের। ২০১৮ সালে ‘মনমর্জিয়া’য় একসঙ্গে কাজ করেছিলেন তারা। সম্প্রতি অুনরাগের পরিচালনায় ‘দোবারা’ সিনেমায় আবার পর্দায় এসেছেন তাপসী পান্নু। আপাতত দুজনেই ব্যস্ত ‘দোবারা’র প্রচার নিয়ে। আগামী শুক্রবার ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ইন্ডিয়ান ফেস্টিভাল অব মেলবোর্নেও দেখানো হয়েছে ‘দোবারা’।

সূত্র : হিন্দুস্তান টাইমস।



সাতদিনের সেরা