kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

যৌনকর্মীদের নিয়ে মন্তব্য করে বিপাকে মুকেশ খান্না

বিনোদন ডেস্ক   

১১ আগস্ট, ২০২২ ১৬:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



যৌনকর্মীদের নিয়ে মন্তব্য করে বিপাকে মুকেশ খান্না

মুকেশ খান্না

বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়লেন শক্তিমান খ্যাত অভিনেতা মুকেশ খান্না। যারা নব্বই দশকে জন্মগ্রহণ করেছেন তাঁদের সবারই মোটামুটি সেই সময়ের জনপ্রিয় টেলিভিশন ফিকশন শো, ‘শক্তিমান’ এর বিষয়ে ধারণা রয়েছে।  

এখানে সুপারহিরো হয়ে ধরা দিয়েছিলেন মুকেশ খান্না। এই শো-এর জনপ্রিয়তা আজও বহাল।

বিজ্ঞাপন

বিশেষ করে, আজও অভিনেতা মুকেশ খান্না সবার কাছে শক্তিমান হিসেবেই পরিচিত। এছাড়াও তিনি কয়েকটি বলিউড সিনেমাতেও উপস্থিত ছিলেন এবং বিআর চোপড়ার মহাভারতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু অভিনেতা সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে বিপাকে পড়ে গেলেন।

একবার তিনি ‘ভীষ্ম ইন্টারন্যাশনাল চ্যানেল’-এর সাক্ষাৎকারে বলেছিলেন, যে মেয়েরা যৌন পল্লীতে শরীরী ব্যবসায় মাতেন, তাঁদের কাছে অনুরোধ যে, তাঁরা নিজেদেরকে মেয়ে বলে পরিচয় দেবেন না। বরং তাঁরা নিজেদের ‘যৌনকর্মী’ বলেই বিবেচিত করবেন। ’

মুকেশ খান্নার এই বক্তব্যেই ক্ষুব্ধ হয়ে গেছেন নেটিজেনরা। এই পরিপ্রেক্ষিতেই সম্প্রতি মুকেশ খান্না একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, “কোনও ছেলে যদি কোনও ছেলেকে বলে ‘আমি তোমার সঙ্গে সেক্স বা সঙ্গম করতে চাই’, তখন ওই নারী আর নারী থাকেনা, তাঁকে বলা হয় তিনি ধান্দা করতে নেমেছেন। কারণ সভ্য সমাজের একজন ভদ্র মেয়ে কখনই এমন কথা বলবে না। ”

মুকেশ খান্না এই ভিডিওতে, ‘নিরপরাধ পুরুষদের’ এই ধরনের নারীদের থেকে সাবধান থাকতে বলেছেন। নারীদের অপমান করে মুকেশ বলেন, যাঁরা এই মধুচক্র চালায় ‘তাঁরা টাকা উপার্জনের জন্যে ‘নিরপরাধ পুরুষদের ব্ল্যাকমেইল’ করে। এখন বেশিরভাগই যুবতীরাই ‘ফ্রি সেক্স’ অফার করে টাকা উপার্জন করছেন।  

মুকেশ এইসব নারীদের ‘তাঁদের সীমার মধ্যে থাকতে এবং ঐতিহ্যকে সম্মান করতে’ সতর্ক করেছেন। আর ভিডিওটি প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়া দু-ভাগে ভাগ হয়ে গেছে। বেশিরভাগ নারীরা তাঁকে অপমান করেছেন।



সাতদিনের সেরা