kalerkantho

রবিবার । ৯ মাঘ ১৪২৮। ২৩ জানুয়ারি ২০২২। ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বিয়ের আগে মা হলে কেউ ফিরে তাকাবে না, স্বরাকে বলা হয়েছিল

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২১ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের আগে মা হলে কেউ ফিরে তাকাবে না, স্বরাকে বলা হয়েছিল

স্বরা ভাস্কর মা হওয়ার সিদ্ধান্তের কথা জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন।   মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন স্বরা ভাস্কর। তবে বায়োলজিক্যাল চাইল্ড নয়, দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। আর তাতেই সমাজের একটা অংশের কটাক্ষ ঘিরে ধরেছে অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

অবশ্য পাশে পেয়েছেন পরিবারকে।  

এক সাক্ষাৎকারে স্বরা জানান, ‘আমি বাচ্চা নেওয়ার সিদ্ধান্ত নিতে অনেকেই বোকা বোকা চিন্তা দেখানো শুরু করেছেন। ‘এরপর তো আর বিয়ে হবে না’, ‘সবাই কী কবলে’, ‘কে তোমায় বিয়ে করবে’র মতো নানা কথা শুনতে হয়েছে। তবে আমি আমার মা-বাবা, আমার ভাই, আমার জামাইবাবু, আমার বন্ধু-বান্ধব ও পরিবারের সমর্থন পেয়েছি। যার জন্য নিজেকে ভাগ্যবান মনে করি। ’

‘মিড ডে’কে গত মাসে দেওয়া সাক্ষাৎকারে নিজের মা হওয়ার সিদ্ধান্তের কথা জানান স্বরা। সঙ্গে জানান, বাচ্চা দত্তক নেওয়ার যেসব নিয়ম কানুন আছে তা সব তিনি পূরণ করে ফেলেছেন। এখন অপেক্ষা করছেন কবে তাঁর নম্বর আসবে ও তাঁর সন্তানকে দেখতে পাবেন।  

স্বরা আরও জানিয়েছিলেন পরিবারের শখ তাঁর বরাবরের। আর একসময় বুঝতে পারেন বিয়ে ছাড়াও বাচ্চা নেওয়া সম্ভব এবং তাও দত্তক নেওয়ার মাধ্যমে। তারপরই Central Adoption Resource Authority-র শরনাপন্ন হন স্বরা। সেখানকার প্রতিনিধিদের সাথে কথা বলেন। সমস্ত ফর্মালিটিস পূরণ করেন।

 তারকা বলে সেখানে তাঁকে আলাদা করে কোনও সুবিধে দেওয়া হয়নি। বরং, তিনিও আর পাঁচজনের মতো এখনও জানেন না কবে পাবেন সন্তান। আপাতত অপেক্ষা করতে হবে তাঁকে।



সাতদিনের সেরা