kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

সাহসী চরিত্রে মধুমিতা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জানুয়ারি, ২০২০ ১১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সাহসী চরিত্রে মধুমিতা

খোলামেলা পোশাকে বিছানায় বসে রয়েছে মধুমিতা। আর তাঁকে গিটার বাজিয়ে গান শোনাচ্ছেন অর্জুন। এমনই একটি দৃশ্যায়নে উঠে এসেছে 'লাভ আজ কাল পরশু' র শুনে নে গানটি। সম্প্রতি, প্রযোজনা সংস্থা SVF-এর পক্ষ থেকে প্রকাশ্যে আনা হয়েছে দেব অরিজিৎ ও নিকিতা গান্ধীর গাওয়া এই গানটি।

ছবির টিজারের মতোই 'শুনে নে' গানটির দৃশ্যায়নেও সাহসী চরিত্রে ধরা পড়েছেন মধুমিতা সরকার। এর আগে তাঁদের প্রিয় 'পাখি'কে (বোঝে না সে বোঝে না ধারাবাহিকের চরিত্র) দর্শকরা এভাবে দেখেছেন বলে মনে পড়ে না। শুনে নে গানটির দৃশ্যায়নে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা অর্জুন চক্রবর্তী  ও মধুমিতা সরকারকে। এমনকি এই গানে খানিকটা হিন্দি ছবির কায়দায় সুইমিং পুলের নিচে অর্জুন-মধুমিতার একটি চুম্বনের দৃশ্যও রয়েছে। 

প্রসঙ্গত, 'বোঝে না সে বোঝে' ধারাবাহিকের অরণ্য সিং রায় অর্থাৎ অভিনেতা যশ দাশগুপ্ত বড় পর্দায় এসেছেন বহুদিন আগে। যশের ঝুলিতে রয়েছে অসংখ্য ছবি। তবে অরণ্যর  পাখি অর্থাৎ মধুমিতা সরকারের বড়পর্দায় হাতেখড়ি হতে চলেছে পরিচালক প্রতীম ডি গুপ্তার এই 'লাভ আজ কাল পরশু' ছবির মাধ্যমেই। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছেন 'লাভ আজ কাল পরশু'। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা