kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

সালমা হায়েক ১ কোটি ২০ লাখ অনুসারীকে 'উপহার' দিলেন জামা খোলা ছবি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৯ ১৪:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সালমা হায়েক ১ কোটি ২০ লাখ অনুসারীকে 'উপহার' দিলেন জামা খোলা ছবি

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী সালমা হায়েক ইনস্টাগ্রামে দারুণ জনপ্রিয়। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে ১ কোটি ২০ লাখ অনুসারী অতিক্রম করেছে। আর এই খুশিতে ভক্তদের উপহার দিলেন একটি ছবিতে। এই ছবিতে তাকে সম্পূর্ণ উন্মুক্ত দেহে দেখা যায়। ছবিতে অবশ্য তিনি শুয়ে ছিলেন উপুড় হয়ে।

'মেক্সিকান-আমেরিকান এই অভিনেত্রী লিখেছেন,  আপনাদের ভালোবাসা ও সমর্থনে আমি খুবই আনন্দিত ও কৃতজ্ঞ। আপনি আমাকে ১২ মিলিয়ন দিয়েছেন।'

আরও পড়ুন- মৌসুমী সমর্থকদের এফডিসিতে ঢুকতে দেওয়া হচ্ছে না

চলচ্চিত্র জগতে তিনি অভিনেত্রী সালমা হায়েক নামেই সমধিক পরিচিত। বেশ কিছু দাতব্য কর্মকাণ্ডের সাথে জড়িত এবং বেশ কিছু মানবিক বিষয়ে গণসচেতনতাবৃদ্ধিমূলক কাজে সোচ্চার। এর মধ্যে আছে নারীর প্রতি সহিংসতা এবং অভিবাসীদের প্রতি বৈষম্য।

হায়েকের সবচেয়ে আলোচিত কাজ হলো ফ্রিদা চলচ্চিত্রে মেক্সিকীয় চিত্রশিল্পী ফ্রিদা কাহলোর ভূমিকায় অভিনয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে একাডেমি পুরস্কার, গোল্ডেন গ্লোব পুরস্কার, বাফটা পুরস্কার ও স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারের মনোনয়ন লাভ করেন। তিনিই প্রথম মেক্সিকীয় যিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে একাডেমি পুরস্কারের মনোনয়ন লাভ করেন। 

নির্বাক চলচ্চিত্র অভিনেত্রী দোলোরেস দেল রিও-এর পর তিনি হলিউডের অন্যতম উল্লেখযোগ্য মেক্সিকীয় ব্যক্তিত্ব। ফার্নাদা মন্টিনিগ্রোর পর তিনি দ্বিতীয় লাতিন আমেরিকান অভিনেত্রী (তৃতীয় জন ছিলেন কাতালিনা সানদিনো মোরিনো) যিনি সেরা অভিনেত্রী বিভাগে অস্কারের জন্য মনোনীত হয়েছিলেন।

View this post on Instagram

A post shared by Salma Hayek Pinault (@salmahayek) on

মন্তব্য



সাতদিনের সেরা