kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

গাঙ্গুয়া ফের হাসপাতালে, অবস্থা গুরুতর

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৯ ১২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



গাঙ্গুয়া ফের হাসপাতালে, অবস্থা গুরুতর

চলচ্চিত্রের খল অভিনেতা পারভেজ গাঙ্গুয়া অনেকদিন ধরেই অসুস্থ। কয়েক বছরে দফায় দফায় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে হৃদরোগের সমস্যায়। মাঝখানে কিছুটা উন্নতি হয়েছিল।

কিন্তু সম্প্রতি তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে হঠাৎ স্ট্রোক করলে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)-তে রাখার পর দুপুরে তাকে সিসিইউতে নেওয়া হয়।

এ অভিনেতার মেয়ে ফারজানা পপি জানান, হঠাৎ করে স্ট্রোক করলে গাঙ্গুয়ার ডান পাশ অবশ হয়ে হয়ে যায়। সেই মূহুর্তে তাকে একটি ইনজেকশন দেওয়া খুবই জরুরি ছিল কিন্তু সেটা তখন হাতের কাছে পাওয়া যায়নি। যার কারণে আরও বেশি অসুস্থ হয়ে পড়েন এবং শারীরিক অবস্থার অবনতি ঘটে।

ফারজানা পপি বলেন, বাবাকে এখন সিসিইউতে নেওয়া হয়েছে। হাই প্রেশারের কারণে চোখ ফুলে আছে। এছাড়া তার হার্টের অবস্থাও খুব খারাপ। এখন আসলে কিছুই বলা যাচ্ছে না। সবাই বাবার জন্য দোয়া করবেন। ডাক্তাররা পর্যবেক্ষণ করছেন। চিকিৎসকরা বলেছেন আরও দুদিন তাকে অবজারভেশনে রাখা হবে। এরপর তাকে কেবিনে স্থানান্তর করা হবে। 

গাঙ্গুয়া প্রায় ৪১ বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন খলনায়ক । তিনি গাঙ্গুয়া নামে পরিচিত হলেও তার আসল নাম মোহাম্মদ পারভেজ। দীর্ঘ অনেকটা দিন ধরে চলচ্চিত্রের সাথে জড়িত থাকার সুবাদে স্বর্ণালী যুগের অনেকের সাথেই কাজ করার সুযোগ হয়েছে এই খলনায়কের। তার এই গাঙ্গুয়া নামটি রেখেছিলেন চিত্রনায়ক জসিম। চিত্রনায়ক জসিমের সঙ্গে তার সখ্য ছিল বেশ। জসিমের হাত ধরেই চলচ্চিত্রে আসেন গাঙ্গুয়া। কাজ করেছেন প্রায় আট'শ সিনেমায়।

মন্তব্য



সাতদিনের সেরা