kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

উঠছিল ধোঁয়া, পুলিশ পেল লাশের ছাই!

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৫ জানুয়ারি, ২০২২ ১৭:৩১ | পড়া যাবে ২ মিনিটে



উঠছিল ধোঁয়া, পুলিশ পেল লাশের ছাই!

ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের বিলনালিয়া গ্রামের একটি মাঠ থেকে অগ্নিদগ্ধ একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করা হয়। তবে এখনো তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

স্থানীয়দের ধারণা, লাশটি ১০ থেকে ১২ বছরের কোনো এক কিশোরীর।

বিজ্ঞাপন

তাকে হত্যা করে পেট্রল ঢেলে আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে।

কৈজুরী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. নূর উদ্দিন জানান, মঙ্গলবার সকালে স্থানীয় কৃষকরা পোড়া লাশ থেকে ধোঁয়া উঠতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।  লাশটির ছাইয়ের  স্তূপ দেখে মনে হচ্ছে এটি কোনো কিশোরীর।

একই ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য লিপি ইয়াসমিন বলেন, দেখে মনে হচ্ছে সোমবার দিবাগত শেষ রাতের দিকে লাশটিতে আগুন দেওয়া হয়। লাশের নিচের অংশ এবং পুরো শরীর পুড়ে ছাই হয়ে গেছে। মাথার সামান্য অংশ ও চুল দেখে ধারণা করা হচ্ছে এটি কোনো কিশোরীর লাশ।

ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক শঙ্কর কুমার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আগুনে পোড়া ছাই ও লাশ উদ্ধার করে। লাশটি মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। তিনি বলেন, 'প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাতপরিচয় কোনো কিশোরীর লাশ। '

ফরিদপুর কোতোয়ালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ, সিআইডি ও পিবিআইয়ের টিম ঘটনাস্থলে গেছে। লাশটির পরিচয় জানা সম্ভব হয়নি। সিআইডি এবং পিবিআই আলামত সংগ্রহ করছে। মরদেহ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ গুরুত্ব দিয়ে পুরো ঘটনাটি খতিয়ে দেখছে।



সাতদিনের সেরা