kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ত্রিশালে নতুন ইউএনও আক্তারুজ্জামানের যোগদান

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ২১:২১ | পড়া যাবে ২ মিনিটে



ত্রিশালে নতুন ইউএনও আক্তারুজ্জামানের যোগদান

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন আক্তারুজ্জামান। গত ১৬ সেপ্টেম্বর ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক আদেশের প্রেক্ষিতে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন। এর আগে তিনি র‌্যাব সদর দপ্তর থেকে এর র্নিবাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ক্যাসিনোকাণ্ড, পাপিয়া দম্পত্তি গ্রেফতার, পুরান ঢাকার অনুরোপমের বাসায় অভিযানে ৫ কোটি ও আট কেজি স্বর্ণালংকার আটকসহ পাঁচ শতাধিক অভিযানে নেতৃত্ব দেন।

আক্তারুজ্জান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত রসায়ন ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন ২০১৪ সালে বিসিএস ৩৩তম ব্যাচে যোগদান করার পর রাঙ্গামাটিতে শিক্ষানবিশ সহকারী কমিশনার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের ইফাইলিং এক্সপার্ট, কুমিল্লার নাঙ্গলকোট, নোয়াখালীতে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করে সবশেষ র‌্যাব-১০ এ নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর জেলার জন্মগ্রহণ করেন ও ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক।

এর আগে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বপালনকারী মোস্তাফিজুর রহমানকে শেরপুর জেলার নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।

আজ দুপুরে বিদায়ী ইউএনও ও নবাগত ইউএনও বরণ ও বিদায়ী অনুষ্ঠানে ত্রিশাল আসনের সাংসদ ও ধর্ম মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ রুহুল আমীন মাদানী, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মতিন সরকার, পৌর মেয়র এ বি এম আনিছুজ্জামানসহ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 



সাতদিনের সেরা