kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

চান্দিনায় দুই দিনে দুই আত্মহত্যা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১৫ মে, ২০২১ ২০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



চান্দিনায় দুই দিনে দুই আত্মহত্যা

প্রতীকী ছবি

কুমিল্লার চান্দিনায় টানা দুই দিনে দুটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঈদের দিন শুক্রবার (১৪ মে) সন্ধ্যায় উপজেলার মহারং এলাকায় ও পরদিন শনিবার (১৫ মে) দুপুরে উত্তর জোয়াগ গ্রামে পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহারং গ্রামের ময়নাল হোসেনের মেয়ে সোহানা আক্তার (১৭) ও উত্তর জোয়াগ গ্রামের মৃত আরব আলীর ছেলে শাহ্ জাহাঙ্গীর হোসেন (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, চান্দিনা জোয়াগ ইউনিয়নের উত্তর জোয়াগ গ্রামের শাহ জাহাঙ্গীর হোসেন ৪টি বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর মধ্যে ২টি তালাক হওয়ার পর আরো ২টি স্ত্রী নিয়ে সংসার করছেন। তাদের ঘরে পাঁচ সন্তান রয়েছে। 

পারিবারিক কলহের জের ধরে শনিবার দুপুরে বাড়ির উঠানের কাঁঠালগাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জাহাঙ্গীর। তবে তার আত্মহত্যা নিয়ে চতুর্থ স্ত্রীর মতানৈক্য রয়েছে।

অপরদিকে শুক্রবার সন্ধ্যায় নিজের বসতঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সোহানা আক্তার। তার মা ফিরোজা বেগম মাঠের কাজ শেষে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে ঢুকে ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো মেয়ের মরদেহ দেখতে পান। 

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ বিষয়টি নিশ্চিত করে বলেন, পৃথক দুটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ব্যবস্থা নেব। 



সাতদিনের সেরা