kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

১৭ এপ্রিল, ২০২১ ০৪:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক প্রেমিকা। শুক্রবার বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গেন্দার পাড়া গ্রামে ওই নারী বিয়ের দাবিতে প্রেমিক রাকিবের বাড়িতে গেলে তাকে মারধর করে আহত করে রাকিবের পরিবার। খবর পেয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই ফয়জুর রহমান ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গেন্দার পাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে রাকিব হাসান। পাশের বাড়ির দিনমজুর রসুল মিয়ার বউয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে রাকিব। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে ৬ বছর আগে ওই নারীকে নিয়ে নারায়ণগঞ্জ এক ভাড়াবাসায় উঠে দুজন। বিয়ের কথা বলে ৬ বছর ধরে ওই নারীকে ধর্ষণ করে আসছে রাকিব হাসান।

গত কয়েক দিন ধরে নারায়ণগঞ্জের ভাড়াবাসা থেকে চলে এসে যোগাযোগ বন্ধ করে দেয় রাকিব। পরে শুক্রবার বিকালে বিয়ের দাবিতে রাকিবের বাড়িতে আসলে ওই নারীকে মারধর করে আহত করে তার পরিবার। খবর পেয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই ফয়জুর রহমান ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করেন।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই ফয়জুর রহমান জানান, থানায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা