kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

জঘন্য কাণ্ড! ঘরে ঢুকে ১০০ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ করল তরুণ

যশোর প্রতিনিধি   

১৫ এপ্রিল, ২০২১ ২০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



জঘন্য কাণ্ড! ঘরে ঢুকে ১০০ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ করল তরুণ

প্রতীকী ছবি

যশোরে শতবর্ষী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রুবায়েত (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। ওই বৃদ্ধাকে এ সময় মারধোরও করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে আহত বৃদ্ধার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। গত বুধবার দুপুরে যশোর শহরতলির সাড়াপোল কারিগরপাড়ায় এ ঘটনা ঘটে।

ওই বৃদ্ধার পুত্রবধূ বলেন, দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়েছিলেন। হঠাৎ তার চিৎকার শুনে আমার ভাসুরের ছেলে ঘরে ঢুকে রুবায়েতকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এ সময় শাশুড়ির প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবায়েতকে আটক করি। শাশুড়িকে ভর্তি করি হাসপাতালে। পরে স্থানীয় মেম্বার ও রুবায়েতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, বুধবার বিকেলে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। তাকে প্রথমে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে তাকে আজ বৃহস্পতিবার গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। দুপুরে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। 

এ ব্যাপারে যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আহমেদ সাংবাদিকদের জানান, ওই নারী শারীরিক আঘাতের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। পরে আজ দুপুরে হাসপাতাল থেকে পুলিশকে জানানো হয়, ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরপর পুলিশ রুবায়েতকে আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা