kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

সোয়া তিন কোটি টাকা দেনা রেখে হারাগাছ পৌসভার দায়িত্ব হস্তান্তর

রংপুর অফিস    

২৪ মার্চ, ২০২১ ০৮:৪১ | পড়া যাবে ২ মিনিটে



সোয়া তিন কোটি টাকা দেনা রেখে হারাগাছ পৌসভার দায়িত্ব হস্তান্তর

সোয়া তিন কোটি টাকা দেনা রেখে রংপুরের হারাগাছ পৌরসভার নবনির্বাচিত মেয়র এরশাদুল হকের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন তাঁর শিক্ষক বিদায়ী মেয়র হাকিবুর রহমান।

গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে পৌরসভার সভাকক্ষে  দায়িত্ব হস্তান্তর ও গ্রহণকালে শিক্ষক-ছাত্রের মাঝে আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বলা হয়, পৌরসভায় মোট দেনা রয়েছে তিন কোটি ২৫ লাখ টাকা। এর মধ্যে কর্মচারীদের বেতন বাবদ বকেয়া এক কোটি ২০ লাখ টাকা। পৌরসভার সহকারী প্রকৌশলী মুর্তুজা এলাহির সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক কাউন্সিলর রমজান আলী বাবু, নবনির্বাচিত কাউন্সিলর মাসুদার রহমান প্রমুখ।

এসময় হারাগাছ পৌরসভার নতুন মেয়র এরশাদুল হক বলেন, 'এখন থেকে আমি এই পৌরসভার সেবক। সেবার জন্য যে দায়িত্ব পেয়েছি, তা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সঠিকভাবে পালন করব। পৌরসভার সোয়া তিন কোটি টাকা দেনা রেখে তাঁকে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

গত ২৮ ফেব্রুয়ারি হারাগাছ পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বী  আওয়ামী লীগের প্রার্থী হাকিবুর রহমানের চেয়ে ১৭ হাজারের বেশি ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) এরশাদুল হক। গত ১৮ মার্চ তিনি মেয়র হিসেবে রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথবাক্য পাঠ করেন। 



সাতদিনের সেরা