kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

বেতন নিয়ে বাড়ি ফেরা হলো না জয়নাল আবেদীনের

জামালপুর প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ২০:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



বেতন নিয়ে বাড়ি ফেরা হলো না জয়নাল আবেদীনের

চলতি মাসের বেতন নিয়ে আর বাড়ি ফেরা হল না জামালপুরের ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী (ওয়ার্ডবয়) জয়নাল আবেদীনের (৫০)। ইসলামপুর পৌরসভার ঋষিপাড়ায় রেলপথের অরক্ষিত লেভেল ক্রসিংয়ে রিকশা আটকা পড়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। 

এ সময় প্রাণে বেঁচে গেছেন তাঁর সহযাত্রী হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী শুকুর মাহমুদ। গুরুতর আহত রিকশাচালক খলিলকে (৪০) ভর্তি করা হয়েছে জামালপুর সদর হাসপাতালে। আজ বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বাস্থ্যকর্মী জয়নাল আবেদীন জামালপুর পৌরসভার চামড়াগুদাম এলাকার মো. খলিলুর রহমানের ছেলে।

ইসলামপুরের ইউএইচএফপিও ডা. এ এ এম আবু তাহের কালের কণ্ঠকে জানান, নিহত স্বাস্থ্যকর্মী জয়নাল আবেদীনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। একই সাথে গুরুতর আহত রিকশাচালক খলিলকে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, নিহত জয়নাল আবেদীনের স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ বলেন, ইসলামপুরে কমিউটার ট্রেনের ধাক্কায় নিহত জয়নাল আবেদীনের মরদেহ ইসলামপুর হাসপাতাল কর্তৃপক্ষ জামালপুর মর্গে পাঠিয়েছে। তার মরদেহের ময়নাতদন্ত করা হবে কি-না এই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা