kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

জুয়ার টাকা নিয়ে সংঘর্ষ : ৭২ ঘণ্টা পর মিলল ৩ জুয়ারির লাশ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

২৯ নভেম্বর, ২০২০ ২০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



জুয়ার টাকা নিয়ে সংঘর্ষ : ৭২ ঘণ্টা পর মিলল ৩ জুয়ারির লাশ

জামালপুরের সরিষাবাড়ীতে জুয়ার আসরে সংঘর্ষে ঘটনার তিনদিন পর যমুনা নদীতে নিখোঁজ হওয়া তিন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে ভুয়াপুর উপজেলার বাসীদকল চর নলিনবাজার ও সরিষাবাড়ী উপজেলার বাশুরিয়া এলাকার যমুনা নদীর তীর থেকে তিন ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত ব্যক্তিরা হলেন- সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের ছানোয়ার হোসেন ছানু (৪০), টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের হাফিজুর রহমান খাঁন (৪৫) ও ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের ফজল মিয়া (৪০)। 

এদিকে জুয়ায় আসর সম্পর্কে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের এসআই ইউনুস আলী ও কন্সটেবল মনির উদ্দিনকে দায়িত্বে অবহেলার দায়ে শনিবার সন্ধ্যায় জামালপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের চর বাশুরিয়া এলাকার যমুনা নদীতে বৃহষ্পতিবার (২৬ নভেম্বর) রাতে জুয়ার আসর বসে। জুয়ার আসরে আধিপত্য বিস্তার ও টাকার ভাগকে কেন্দ্র করে জুয়ারিদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে প্রায় ১০ জন জুয়ারি আহত হয়। এদের মধ্যে ঘটনাস্থলেই তিন জুয়ারি গভীর যমুনা নদীতে নিখোঁজ হয়ে যায়।

তারাকান্দি পুলিশ তদন্তের ইনচার্জ মোহাম্মদ তরিকুল ইসলাম জানান, নিখোঁজ হওয়া তিন ব্যাক্তির লাশ যমুনা নদীতে ভাঁসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা