kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

দেবীগঞ্জে ব্যবসায়ীকে বোমা সদৃশ বস্তু 'গিফট' পাঠাল সর্বহারা!

পঞ্চগড় প্রতিনিধি   

১৯ নভেম্বর, ২০১৯ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



দেবীগঞ্জে ব্যবসায়ীকে বোমা সদৃশ বস্তু 'গিফট' পাঠাল সর্বহারা!

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শশাঙ্ক কুমার রায় নামে এক ব্যবসায়ীকে সর্বহারা পার্টির পরিচয়ে একটি কার্টুনে বোমা সদৃশ বস্তু গিফট পাঠানোর ঘটনা ঘটেছে। বোমা সদৃশ ওই বস্তুটি উদ্ধার করে থানায় নিয়ে বালতির পানিতে ভিজিয়ে রেখেছে পুলিশ। তবে সেটি বোমা কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

জানা যায়, মঙ্গলবার বিকেল ৩টায় দেবীগঞ্জ বাজারের রড সিমেন্টের ব্যবসায়ী শঙ্কর কুমার রায়কে অপরিচিত এক ব্যক্তি নিজেকে সর্বহারা দলের লোক দাবি করে ফোন দেয়। তাদের চাঁদা না দেয়ায় শঙ্করের দোকানে একটি গিফট পাঠানো হয়েছে বলে জানান ওই ব্যক্তি। পরে দোকানে খোঁজ নিয়ে দেখেন এক ব্যক্তি একটি ব্যাগ রেখে গেছেন। তিনি সাথে সাথেই তার দোকানের কর্মচারীকে ব্যাগটি বাইরে রাখতে বলেন এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই ব্যাগ থেকে কার্টুনে মোড়ানো বোমা সদৃশ একটি বস্তু উদ্ধার করে থানায় নিয়ে বালতির পানিতে ভিজিয়ে রাখেন।

ব্যবসায়ী শঙ্কর কুমার রায় বলেন, আমাকে অপরিচিত ওই নাম্বার থেকে এক ব্যক্তি সর্বহারা পরিচয়ে ফোন দিয়ে বলে, আমি তাদের চাঁদা দেইনি তাই আমার জন্য একটি গিফট পাঠিয়েছে। আমি খোঁজ নিয়ে দেখলাম সফিকুল ইসলাম নামে এক যুবক আমার দোকানে ওই ব্যাগ রেখে গেছে। সফিকুলকে জিজ্ঞাসা করলে সে জানায়, এক ব্যক্তি তাকে আমার দোকানে ব্যাগটি পৌঁছে দিতে বলেছে। সে তাকে চেনে না। পরে আমি পুলিশকে খবর দেই। পুলিশ এসে ওই বস্তুটি উদ্ধার করে নিয়ে যায়। আমি এ বিষয়ে সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছি।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার বলেন, বোমা সদৃশ একটি বস্তু পাওয়া গেছে। রংপুরের বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা এসে নিশ্চিত করতে পারবেন এটি আসলে বোমা কিনা। তবে বিষয়টি তদন্ত করে এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করার জন্য কাজ করছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা