kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

আমাজনের পার্সেলে থুথু মুছলেন ডেলিভারি ম্যান

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ১৭:২৫ | পড়া যাবে ২ মিনিটে



আমাজনের পার্সেলে থুথু মুছলেন ডেলিভারি ম্যান

অনলাইনে পাঠানো পার্সেলও তাহলে করোনা সংক্রমন ঘটাতে পারে! খোদ যুক্তরাষ্ট্রেরই এমন আশঙ্কা তৈরি হয়েছে আমাজনের পাঠানো একটি পার্সেল থেকে। ডেলিভারি ড্রাইভার নিজের হাতে থুথু ফেলে তা একটি পার্সেলের গায়ে মুছে নিলেন, কিছুক্ষণ পরই সেই পার্সেলটি তার প্রাপক হ্যানকক পার্কের এক বাসিন্দার হাতে তুলে দেয়া হলো। ঘটনাটি জানাজানি হওয়ার পর আমাজন জানিয়েছে এ চালক আর পার্সেল সরবরাহ করবে না। 

বিশ্বব্যাপী যখন করোনাভাইরাসে সংক্রমণ দ্রুত বাড়ছে তখন এমন একটি ঘটনাকে অত্যন্ত উদ্বেগজনক বলে জানিয়েছেন হ্যানকক পার্কের বাসিন্দারা। ওই এলাকার বাসিন্দা টাম্মি মিনোফ বলেন, ‘এটি ভয়ংকর এবং চরম উদ্বেগজনক’।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ওই ভিডিও থেকে জানা যায়, যুক্তরাষ্ট্র সময় গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় ঘটনাটি ধরা পড়ে। হ্যানকক পার্কের ওই বাসিন্দা জানান, তিনি পার্সেলটি গ্রহণ করার পর দেখতে পেলেন কিছুটা ভেজা, প্রথমে ভাবলেন কুকুর হয়তো প্রস্রাব করে দিয়েছে, তাই ক্যামরা ভিডিওতে দেখতে চাইলেন আসলে কি হয়েছে। কিন্তু তারা যা দেখলেন তাতে হতবম্ভ হয়ে গেলেন- দেখতে পেলেন ডেলিভারি ড্রাইভার নিজের হাতে থুথু ফেলে তা ওই পার্সেলের গায়ে মুছে নিজের হাত পরিস্কার করলেন।

প্রাপক দ্রুত বিষয়টি পুলিশ এবং আমাজনকে জানালেন। কম্পানির পক্ষ থেকে জানানো হলে বিষয়টি তদন্ত করে ওই চালককে জবাবদিহি করা হবে এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়া হবে। একইসঙ্গে নিশ্চিত করা হলো ওই ডেলিভারি ম্যান আমাজনের পার্সেল আর সরবরাহ করবে না। সূত্র: ফক্স ১১।

মন্তব্য



সাতদিনের সেরা