kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ঈদে ফ্যান্টাসি কিংডমের বিশেষ আয়োজন

বাণিজ্য ডেস্ক    

১১ আগস্ট, ২০১৯ ২০:৪১ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে ফ্যান্টাসি কিংডমের বিশেষ আয়োজন

ঈদের আনন্দ বাড়িয়ে দিতে মনোরম সাজে সেজেছে ঢাকার অদূরে অবস্থিত বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। দেশের সর্ববৃহৎ বিনোদন কম্পানি কনকর্ড এন্টারটেইনমেন্ট বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং (গো কার্ট), রিসোর্ট আটলান্টিস—এই চারটি বিশ্বমানের বিনোদনকেন্দ্র নিয়ে গড়ে তুলেছে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স।

ফ্যান্টাসি কিংডম : বিশ্বমানের বিনোদন সেবা, চমৎকার ল্যান্ডস্কেপিং ও উত্তেজনাকর সব রাইড নিয়ে তৈরি ফ্যান্টাসি কিংডম এরই মধ্যে সবার কাছে বিনোদনের স্বর্গরাজ্য হয়ে উঠেছে। দুরন্ত গতিতে ছুটে চলা রোমাঞ্চকর অনুভূতি ও শিহরণ জাগানো রাইড রোলার কোস্টার এই পার্কের সবচেয়ে জনপ্রিয় রাইডগুলোর মধ্যে অন্যতম। ফ্যান্টাসি কিংডমের রাজা আশু ও রানি লিয়া।

ওয়াটার কিংডম : সুবিশাল জলরাজ্যে বিনোদন এক অভাবনীয় সুযোগ। মাটির নিচ দিয়ে মনোমুগ্ধকর ও আকর্ষণীয় ভার্চুয়াল অ্যাকোয়ারিয়াম টানেল পার হয়ে প্রবেশ করতে হয় ওয়াটার কিংডমে। কৃত্রিমভাবে সৃষ্ট সাগরের উত্তাল ঢেউ তৈরি করা রাইড ওয়েভ পুল এ পার্কের সবচেয়ে আকর্ষণীয় রাইড। এ ছাড়া এই পার্কে রয়েছে স্নাইড ওয়ার্ল্ড, ফ্যামিলি পুল, টিউব স্নাইড, লেজি রিভার, মাল্টি স্নাইড, ওয়াটার ফল, ডুম স্নাইড, লস্ট কিংডম, ড্যান্সিং জোনসহ মজাদার সব রাইড।

এক্সট্রিম রেসিং গো-কার্ট : বাংলাদেশে প্রথমবারের মতো কনকর্ড এক্সট্রিম রেসিং নিয়ে এসেছে বিশ্বমানের গো-কার্ট রেসিং, যা কার রেসিং দুনিয়ার এক অনন্য সংযোজন। ছোট চার চাকার প্রায় মাটি ছুঁই ছুঁই এই রেসিং কারগুলো আপনাকে দেবে রেসিংয়ের এক অবিস্মরণীয় অভিজ্ঞতা।

রিসোর্ট আটলান্টিস : ব্যস্ত জীবনের কর্মমুখর দিনগুলোর ক্লান্তি দূর করে, নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে শহরের বাইরে কোলাহলমুক্ত পরিবেশে অবস্থিত তিন তারকা বিশিষ্ট রিসোর্ট আটলান্টিস অতুলনীয়।

মন্তব্য



সাতদিনের সেরা