kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

সাভার সংবাদদাতা   

২৩ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

বসুন্ধরা সিমেন্ট : আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে গতকাল। এই কর্মশালায় শতাধিক স্থানীয় ঠিকাদার ও রাজমিস্ত্রি অংশ নেন। তাঁদের কর্মক্ষেত্রে সচেতনতা বাড়াতে আলোচনা ও ভিডিও চিত্র তুলে ধরা হয়। ছবি : কালের কণ্ঠ

আশুলিয়ায় বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে রাজমিস্ত্রিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’ প্রতিপাদ্যে শনিবার আশুলিয়ার বাইপাইলের এক রেস্তোরাঁয় এই কর্মশালায় শতাধিক স্থানীয় ঠিকাদার ও রাজমিস্ত্রি অংশ নেন। তাঁদের কর্মক্ষেত্রে সচেতনতা বাড়াতে আলোচনা ও ভিডিও চিত্র তুলে ধরা হয়। অনুষ্ঠানে নির্মাণসংক্রান্ত বিভিন্ন পরামর্শ তুলে ধরেন আশুলিয়া ইঞ্জিনিয়ার অ্যান্ড কনসালটিং অ্যাসোসিয়েশানের সভাপতি প্রকৌশলী মো. রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. সিদ্দিকুর রহমান।

বিজ্ঞাপন

এ সময় তাঁরা নির্মাণকাজে দক্ষ কর্মীর ভূমিকা এবং উন্নতমানের সিমেন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা নিয়ে আলোকপাত করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের ইস্ট জোনের এজিএম (সেলস) মো. জিয়ারুল ইসলাম, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল ম্যানেজার মো. মুক্তার আলী এবং বসুন্ধরা সিমেন্টের (আশুলিয়া ও ধামরাই) ডিলার মেসার্স আমিন ট্রেডিং করপোরেশনের কর্ণধার মো. আমিনুল ইসলাম।



সাতদিনের সেরা