kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

দুজনকে পিষে পালাতে গিয়ে আরেক ‘হত্যা’

কালের কণ্ঠ ডেস্ক   

১৯ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দুজনকে পিষে পালাতে গিয়ে আরেক ‘হত্যা’

ভাতিজি আয়শা আকতার মিমকে (১২) নিয়ে রিকশায় করে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন নূর বেগম (৪৩)। চট্টগ্রামের ইপিজেড থানার স্টিল মিলস বাজার পার হওয়ার সময় একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। এরপর বাসের চালক পালাতে গিয়ে চাপা দেন এক পথচারীকে। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

এদিকে কুমিল্লায় বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে তিনজনের প্রাণ গেছে। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পিকআপচাপায় মৃত্যু হয়েছে এসআইয়ের। এ ছাড়া বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর প্রাণ গেছে ময়মনসিংহের হালুয়াঘাটে।

নিজস্ব প্রতিবেদক (চট্টগ্রাম) জানান, দুর্ঘটনাটি ঘটে ইপিজেড থানার স্টিল মিলস বাজার এলাকায় সাইলো খালপাড় সড়কে। এই ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। নিহত তিনজনের ঠিকানা তাৎক্ষণিক জানা যায়নি।

এদিকে গতকাল চট্টগ্রাম নগরীর দক্ষিণ কাট্টলী এলাকায় গাড়ির ধাক্কায় গোপাল দাশ (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি পাহাড়তলী এলাকার হরিলাল দাশের সন্তান।

নিজস্ব প্রতিবেদক (কুমিল্লা) জানান, গতকাল ভোরে সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী জোড়কানন এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষ হয়। তাতে নিহত হন তিনজন। তাঁরা হলেন ঢাকার খিলগাঁও এলাকার মোবারক হোসেন কুটু মিয়ার ছেলে মিরাজ (১৮), একই এলাকার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার হামন্দি গ্রামের ফখরুল আলম দুলাল (৫২)।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, কসবায় পিকআপচাপায় মোস্তফা কামাল (৫০) নামের পুলিশের এক এসআই নিহত হন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কালামুড়িয়া এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। মোস্তফা কামাল ফেনীর ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের বাসিন্দা।

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, সেখানে বাসচাপায় শানজিল (২২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। গতকাল দুপুরে হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। শানজিলের বাড়ি হালুয়াঘাটের ধারা ইউনিয়নের বীরগুছিনা গ্রামে।



সাতদিনের সেরা