kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

কুমারখালীতে দুই ফারুকের মারামারি

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

২০ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুষ্টিয়ার কুমারখালীর জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে সাধারণ সম্পাদক ফারুক আজম হান্নান আহত হয়েছেন। তাঁকে কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জগন্নাথপুর ইউনিয়নের চরজগন্নাথপুর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খানের সমর্থকদের দোকান, শোরুম ও বাড়িতে হামলা-ভাঙচুর এবং লুটপাট করেছে হান্নান সমর্থিতরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সকালে দয়ারামপুর এলাকায় একটি জমি নিয়ে দুই পক্ষের উপস্থিতিতে জরিপ কাজ চলছিল। ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ খান সেখান থেকে চরজগন্নাথপুর এলাকায় যাওয়ার সময় ফারুক আজম হান্নান, আব্দুল্লাহ আল বাকী বাদশা, মেহেদীসহ আরো ১৫-২০ জন তাঁর গতিরোধ করে অশোভন আচরণ করতে থাকেন। এক পর্যায়ে তাঁরা চেয়ারম্যানকে মারতে যান। এই খবর পেয়ে চেয়ারম্যানের সমর্থকরা ঘটনাস্থলে গিয়ে ফারুক আজম হান্নানকে মারধর করে।

এদিকে হান্নান আহত হয়েছেন এমন খবরে হাশিমপুর বাজারের ফারুক খানের সমর্থকদের দোকান, শোরুম ও বাড়িঘরে ভাঙচুর এবং লুটপাট করা হয়েছে বলে অভিযোগ করেছেন ফারুক খানের সমর্থক নূর আলম জিকু।



সাতদিনের সেরা