kalerkantho

শুক্রবার । ১৪ কার্তিক ১৪২৭। ৩০ অক্টোবর ২০২০। ১২ রবিউল আউয়াল ১৪৪২

কর্পোরেট কর্ণার

১ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কর্পোরেট কর্ণার

এসআইবিএল : সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) উত্তরার রিজেন্ট হাসপাতালকে করোনাভাইরাস মোকাবেলায় ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক প্রদান করে। গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ে এসআইবিএলের উপব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক রিজেন্ট হাসপাতালের এমডি মো. মিজানুর রহমানের হাতে চিকিৎসা সরঞ্জামাদি তুলে দেন। সংবাদ বিজ্ঞপ্তি।



প্রিমিয়ার ব্যাংক : করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঁচ কোটি টাকা অনুদান দিয়েছে প্রিমিয়ার ব্যাংক। সম্প্রতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম এবং উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে এই অনুদানের চেক হস্তান্তর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


বাটা : সম্প্রতি কভিড-১৯ মোকাবেলায় হ্যালোর সঙ্গে অংশ নিয়ে স্বাস্থ্য সেবাদাতাদের সাত হাজার ২০০ পিপিই বিতরণ করেছে জুতা প্রস্তুতকারক কম্পানি বাটা। সংস্থাটি বিশ্বব্যাপী এই সংকটে মহৎ প্রকল্পের অংশ হতে পেরে অত্যন্ত গর্বিত বলে জানান বাটার বিপণন বিভাগের প্রধান ইফতেখার মল্লিক। সংবাদ বিজ্ঞপ্তি।


সামিট গ্রুপ : দৈনিক আয়ের ওপর নির্ভরশীল জনগোষ্ঠীর সহায়তার জন্য সামিট গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. ফরিদ খান প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে তিন কোটি টাকার চেক তুলে দেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য