kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

হোটেলের ৭০ ঘরে শিন্ধে-সহ বিদ্রোহীরা, ৩০ জুন পর্যন্ত বুকিং বন্ধ

অনলাইন ডেস্ক   

২৭ জুন, ২০২২ ০৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



হোটেলের ৭০ ঘরে শিন্ধে-সহ বিদ্রোহীরা, ৩০ জুন পর্যন্ত বুকিং বন্ধ

ভারতের শিবসেনার বিদ্রোহীদের ঠিকানা এখন গুয়াহাটির বিলাসবহুল একটি হোটেল। কয়েক দিন ধরে একনাথ শিন্ধেসহ মহারাষ্ট্রের বিক্ষুব্ধ বিধায়কদের সৌজন্যে খবরের শিরোনামে এসেছে ওই হোটেল।  

ওই হোটেলের বুকিং আগামী ৩০ জুন পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। এই সময়ের মধ্যে নতুন করে কোনো বুকিং নিচ্ছে না হোটেল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

হোটেলের ওয়েবসাইটে এই তথ্য উল্লেখ করা হয়েছে। পহেলা জুলাই থেকে নতুন করে বুকিং নেওয়া হবে। ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে হোটেলের একজন কর্মকর্তা জানিয়েছেন, এই মুহূর্তে হোটেলের সব ঘর বুক করা রয়েছে। তবে মহারাষ্ট্রের বিদ্রোহী বিধায়কদের থাকার ব্যাপারে টুঁ শব্দটি উচ্চারণ করেননি তিনি।

ওই হোটেলে ঘর বুক করতে চেয়েছিলেন আইটিতে কর্মরত গুয়াহাটির সোহেল চৌধুরি। কিন্তু তিনি হোটেলের ঘর পাননি। তিনি বলেন, অফিসের অনুষ্ঠানে যোগ দিতে আসছেন কয়েকজন অতিথি। তাদের জন্য হোটেলের ঘর বুক করতে চেয়েছিলাম। কিন্তু বিধায়করা থাকায় কোনো ঘর খালি নেই। তারা জানেনও না কবে থেকে হোটেলে ঘর পাওয়া যাবে।

হোটেলের ৭০টি ঘরে রয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক ও তাদের সহযোগীরা। হোটেলের অন্য পরিষেবাও বন্ধ রাখা হয়েছে। গুয়াহাটি পুলিশের একজন শীর্ষ কর্মকর্তাও হোটেলে রুম না থাকার বিষয়টি সম্পর্কে জানিয়েছেন। শুধু বিমানসংস্থার কর্মীদের জন্য এই মুহূর্তে ওই হোটেলে ঘর পাওয়া যাচ্ছে।

এনডিটিভি জানিয়েছে, ভারতের সুপ্রিম কোর্ট আজ সোমবার একনাথ শিন্ধের দায়ের করা আবেদনের শুনানি করবে।

সূত্র: এনডিটিভি।



সাতদিনের সেরা