kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

মোটা কনেই খুঁজছেন সাড়ে চারশ কেজির খাইজার

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০২০ ১৭:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মোটা কনেই খুঁজছেন সাড়ে চারশ কেজির খাইজার

পাকিস্তানি হাল্ক নামে পরিচিত প্রায় সাড়ে চারশ কেজি ওজনের আরবাব খাইজার হায়াত বিয়ের জন্য কনে খুঁজছেন। তার বিয়ের পাত্র আর দশটা সাধারণ মেয়ে হলে চলবে না। তার বিয়ের কনের হতে হবে একশ কেজির থেকেও বেশি ওজন।

২৭ বছর বয়সী খাইজার এরই মধ্যে তিনশ জন নারীকে বিয়ের জন্য সরাসরি না করে দিয়েছেন। কারণ হিসেবে তিনি জানান, ওই নারীরা ছিলেন অনেক ছোট! খাইজার বলেন, আমি এমন একজন নারীকে খুঁজছি যার ওজন হবে প্রায় একশ কেজি। সেই সঙ্গে ওই নারীর উচ্চতা হতে হবে ছয় ফুট চার ইঞ্চি। এরকম হলে আমার সঙ্গে ভালো দেখাবে।

আরবাব খাইজার হায়াত বলেন, আমার বাবা-মা চান আমার বিয়ে দিতে। তারা আমার জন্য বাচ্চা মেয়ে ধরে নিয়ে আসেন। কিন্তু আমার সঙ্গে মানাবে এমন কোনো নারী খুঁজে পাইনি। তিনি বলেন, গত সাত বছরে আমি হন্যে হয়ে ভালোবাসার মানুষকে খুঁজেছি। আমি দু’শ থেকে তিনশ মেয়েকে খুঁজেও পেয়েছি। কিন্তু তারা সবাই কম ওজনের।

নিজের শহরে সেলিব্রেটি খাইজার তার শক্তিমত্তা প্রদর্শনে প্রায়ই নানা ধরনের কসরৎ দেখিয়ে থাকেন। তার একহাতে প্রাইভেটকার উঁচিয়ে তোলা, রশি দিয়ে ট্রাক্টর-বাস টেনে তোলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ‌্যমে জনপ্রিয়তা পেয়েছে। নিজের বৃহদাকার শরীর ঠিক রাখতে হায়াত দিনে চারটি মুরগি, ৩৬টি ডিম, তিন কেজি মাংস খান এবং পাঁচ লিটার দুধ পান করেন। তিনি বলেন, আমার শরীরে কোনো সমস্যা নেই। এতো বেশি ওজন থাকার পরও আমি ভালো আছি। কিন্তু আমার প্রতিদিন ব্যায়াম করতে হয়। সেই সঙ্গে প্রচুর পরিমাণ খেতেও হয় বিশ্বের সবচেয়ে শক্তিশালী মানুষ হওয়ার জন্য।

সূত্র: ডেইলি মেইল।

মন্তব্য



সাতদিনের সেরা