kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

জাতীয় দলের স্বার্থে বিগ ব্যাশের লোভনীয় প্রস্তাব ফেরালেন স্মিথ

অনলাইন ডেস্ক   

১৮ আগস্ট, ২০২২ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় দলের স্বার্থে বিগ ব্যাশের লোভনীয় প্রস্তাব ফেরালেন স্মিথ

অস্ট্রেলিয়ার জনপ্রিয় বিগ ব্যাশ লিগে খেলতে বিশ্বের সকল ক্রিকেটারই কম-বেশি মুখিয়ে থাকেন। আবার এমন ক্রিকেটারও আছেন, যিনি বড় অংকের প্রস্তাব হেলায় ফিরিয়ে দেন। যেমন স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক আগামী জানুয়ারি মানে অনুষ্ঠেয় বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে সিডনি সিক্সার্সের হয়ে খেলবেন না।

বিজ্ঞাপন

কারণ, আন্তর্জাতিক ব্যস্ততার পর তিনি এই ঘরোয়া লিগে খেলার মতো শারিরীক-মানসিক অবস্থায় থাকবেন কিনা তা নিশ্চিত নন।

অস্ট্রেলিয়ান গণমাধ্যম জানিয়েছে, স্মিথকে সিডনি সিক্সার্সের পক্ষ থেকে মোটা অংকর প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু স্মিথ গুরুত্ব দিয়েছেন জাতীয় দলের হয়ে খেলা।  জাতীয় দলের হয়ে গোটা গ্রীষ্মে ব্যস্ত থাকার পর বিগ ব্যাশে খেলার ব্যাপারে তিনি নিশ্চিত হতে পারেননি। তাই সিডনি সিক্সার্সের প্রস্তাবটি তিনি ফিরিয়ে দিয়েছেন। এ ব্যাপারে স্মিথের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে সিডনি সিক্সার্সের তরফ থেকে বিষয়টির সত্যতা স্বীকার করা হয়েছে।

স্মিথ নাকি জানুয়ারি মাসে বিশ্রাম নেওয়ার কথা ভাবছেন। যাতে তিনি আবার চাঙ্গা হয়ে মাঠে ফিরতে পারেন। তবে সিক্সার্স তাদের স্কোয়াডে নতুন কোনো খেলোয়াড় না নিয়ে জায়গাটি স্মিথের জন্য ফাঁকা রাখতে পারে। জানুয়ারিতে হঠাৎ যদি স্মিথের মত বদল হয়, তাহলে তিনি সহজেই বোর্ডের অনুমতি পেয়ে যাবেন। উল্লেখ্য, এই সময়ে আন্তর্জাতিক ক্রিকেটের ঠাসা সূচি নিয়ে ক্রিকেটারদের অভিযোগের অন্ত নেই। এত ক্রিকেট হচ্ছে যে ক্রিকেটাররা বিশ্রামের সুযোগই পাচ্ছেন না। থাকছেন পরিবার-পরিজনহীনভাবে।



সাতদিনের সেরা