kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

হিন্দু মুসলিম দুই রীতিতে বিয়ে করলেন ভারতীয় অলরাউন্ডার

অনলাইন ডেস্ক   

১৮ জুলাই, ২০২১ ১৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



হিন্দু মুসলিম দুই রীতিতে বিয়ে করলেন ভারতীয় অলরাউন্ডার

ইংল্যান্ড সফরে স্কোয়াডে জায়গা হয়নি ভারতীয় তারকা অলরাউন্ডার শিবম দুবে। শ্রীলংকা সফরেও জায়গা হয়নি তার। দেশ থেকে দুদলই যখন মাঠের লড়াই নিয়ে ভাবছে, তখন একেবারেই অবসর শিবম দুবে। তবে তিনি অবসরের সময়টাই জীবনের সেরা কাজে ব্যয় করলেন।

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দীর্ঘ দিনের বান্ধবী আঞ্জুম খানের সঙ্গে। আঞ্জুম খান মুসলিম আর শিবম সনাতনী ধর্মাবলম্বীর। দুই ধর্ম রীতি পালন করেই বিয়ের কাজটি সেরেছেন শিবম ও আঞ্জুম। 

ইনস্টাগ্রামে আনজুমের পোস্ট করা দুই ছবির বেকটিতে দেখা যায় মোনাজাত করছেন 

নিজেদের বিয়ের খবর ও বিশেষ মুহূর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেছেন দুবে। লিখেছেন— ‘এখান থেকেই আজীবনের যাত্রা শুরু হলো।’

ছবিতে শিবমকে দেখা গেছে হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে। আর ঘিয়ে রঙের লেহেঙ্গা ও লাল ওড়নায় সেজেছেন কনে আঞ্জুম। দুই পরিবার ও কাছের কিছু বন্ধুবান্ধবকে নিয়ে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

ছবি আপলোডের পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন নবদম্পতি। ইংল্যান্ড ও শ্রীলংকা থেকেও ভারতীয় ক্রিকেটাররা তাদের শুভেচ্ছা জানিয়েছেন। শ্রেয়াস আইয়ার ও রাহুল তেওটিয়া নবদম্পতিকে শুভকামনা জানিয়ে টুইট করেছেন। শুভেচ্ছা জানানো থেকে বাদ যায়নি শিবম দুবের আইপিএল দল।

টুইট করে অলরাউন্ডারকে অভিনন্দন জানিয়েছে আইপিএলে ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস। ২০১৮ সালের নভেম্বরে আন্তর্জাতিক অভিষেক হয় শিবম দুবের। এ পর্যন্ত ১৩টি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে খেলেছেন এ অলরাউন্ডার।

তথ্যসূত্র: নিউজ টুডে, টুইটার, ইনস্টাগ্রাম 

View this post on Instagram

A post shared by Anjumkhan1 (@anjum1786)



সাতদিনের সেরা