kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

টি-টোয়েন্টিতে টানা হার, যাদের দোষারোপ করলেন মিসবাহ

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৯ ১২:২৯ | পড়া যাবে ২ মিনিটে



টি-টোয়েন্টিতে টানা হার, যাদের দোষারোপ করলেন মিসবাহ

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথমবারের মতো পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজে হারের পর ব্যাটিংয়ে অতি নির্ভরতাকে দায়ি করলেন দলটির প্রধান নির্বাচক ও প্রধান কোচ মিসবাহ-উল-হক। তার মতে, ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং ও ফিল্ডিংয়েও বাজে করেছে তার দল।

সাম্প্রতিক সময়ের অপেক্ষায় অনেকটা দ্বিতীয় সারির দল নিয়ে পাকিস্তান সফরে আসে শ্রীলঙ্কা দল। বৃষ্টির কারণে প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে সিরিজ ওয়ানডে জিতেল পাকিস্তান। কিন্তু টি-টোয়েন্টি সিরিজে দেখা যায় ঠিক উল্টো দৃশ্যপট। ইতিমধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুটিতে স্বাগতিকদের হারিয়ে সিরিজ ঘরে তুলেছে সফরকারী লঙ্কানরা।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ম্যাচ হারার কারণ জানতে চাইলে দলের প্রধান কোচ মিসবাহ বলেন, দেখুন খেলায় হার-জিত থাকে। আমরা প্রতিটি বিভাগে পিছিয়ে আছি । বোলিং, ব্যাটিং এবং বিশেষ করে আমরা স্পিনের বিপক্ষে যেভাবে আউট হচ্ছি। ডেথ ওভারের বোলিংয়ে আমাদের সমস্যা আছে। শক্তি ও অভিজ্ঞতায় বেশ আগের থেকে বেশ পিছিয়ে শ্রীলঙ্কা দল।

তিনি আরো বলেন, মাঠে দুই দলের মধ্যে পরিষ্কার পার্থক্য ছিল। অনভিজ্ঞ হলেও ওরা ছিল সুশৃঙ্খল, সবকিছু ঠিকঠাক ভাবে করেছে। অন্যদিকে, আমরা নিজেদের পরিকল্পনা বাস্তবায়নে পুরোপুরি ব্যর্থ হয়েছি। আশা করি পরের ম্যাচ থেকে ঘুরে দাঁড়াবে দল।

মন্তব্য



সাতদিনের সেরা