kalerkantho

শুক্রবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৮। ৩ ডিসেম্বর ২০২১। ২৭ রবিউস সানি ১৪৪৩

ঢাবিতে ভর্তীচ্ছুদের তথ্য সহায়তা দিল শুভসংঘ

অনলাইন ডেস্ক   

২৪ অক্টোবর, ২০২১ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ঢাবিতে ভর্তীচ্ছুদের তথ্য সহায়তা দিল শুভসংঘ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দিতে বিভিন্ন জেলা থেকে আসা পরীক্ষার্থীদের তথ্য সহায়তা দিয়েছেন শুভসংঘের বিশ্ববিদ্যালয় শাখার বন্ধুরা। এ ছাড়া পরীক্ষার্থীদের মাস্ক, কলম, পানি এবং পরীক্ষাকেন্দ্রে পৌঁছাতে সহযোগিতা করেন শুভসংঘের বন্ধুরা।

শনিবার (২৩ অক্টোবর) ঢাবির ‘ঘ’ ইউনিটের পরীক্ষায় শুভসংঘের বন্ধুরা পরীক্ষার্থীদের জন্য তথ্য সহায়তা কার্যক্রম পরিচালনা করেন।

সহায়তা পেয়ে এক শিক্ষার্থী বলেন, এই প্রথমবার ঢাকায় এসেছি। ঢাকার রাস্তাঘাট তেমন কিছুই চিনি না। আপনাদের দিকনির্দেশনায় সহজে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে পারায় আমি চিরকৃতজ্ঞ।

টাঙ্গাইল জেলা থেকে আগত এক অভিভাবক বলেন, খুব আতঙ্কে ছিলাম আমার মেয়ে সঠিকভাবে কেন্দ্রে পৌঁছতে পারবে কি না। আপনাদের সহযোগিতা পেয়ে আমার মেয়ে খুব অল্প সময়ে হলে ঢুকতে পারল। আপনাদের সহযোগিতা এবং আন্তরিকতা আমার খুব ভালো লেগেছে। আল্লাহ আপনাদের মঙ্গল করুক।

এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আবু হুরাইরা আতিক, সাংগঠনিক সম্পাদক মো. আমিনুর রহমান, ফরহাদ আলী, জসিম উদ্দীন, আরবি আক্তার, উপদপ্তর সম্পাদক ইমরান হাসান, সমাজসেবা সম্পাদক মো. আল আমিন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মরিয়ম খাতুন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. শাহীন আলম, সহসম্পাদক নিয়ামুল করিম, সদস্য রূহানী খাতুন, লিটন ইসলাম, সুজানা আক্তার জনিসহ অন্যরা।



সাতদিনের সেরা