kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ইভ্যালির রাসেল-শামীমা আদালতে, আরো ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

অনলাইন ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ইভ্যালির রাসেল-শামীমা আদালতে, আরো ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

ফাইল ছবি

প্রতারণার অভিযোগে গুলশান থানায় এক গ্রাহকের করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে আদালতে নেওয়া হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান ব্যবস্থাপনা কর্মকর্তা  (সিইও) মো. রাসেল ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান তাঁর স্ত্রী শামীমা নাসরিনকে।

আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ২৫ মিনিটের দিকে তাঁদেরকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

ধানমন্ডি থানায় হওয়া প্রতারণার আরেক মামলায় রাসেল দম্পতিকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ। ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হকের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) প্রতারণার অভিযোগে গুলশান থানায় এক গ্রাহকের করা মামলায়  রাসেল ও তাঁর স্ত্রী শামীমা তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে গ্রেপ্তার করা হয় রাসেল দম্পতিকে। এরপর তাঁদেরকে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখান থেকে পরদিন শুক্রবার গুলশান পুলিশের কাছে তাঁদেরকে হস্তান্তর করে র‍্যাব।

এর আগে গত বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে আরিফ বাকের নামের এক ব্যক্তি গুলশান থানায় মামলার করেন রাসেল ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালত মামলার এজাহার গ্রহণ করে আগামী ২১ অক্টোবর তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেন। 



সাতদিনের সেরা