kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার

কালের কণ্ঠ অনলাইন   

২৬ জানুয়ারি, ২০২০ ১৫:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) বিএনপি মনোনীত প্রার্থী ইশরাক হোসেনের বাসায় গেলেন ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন। 

আজ রবিবার দুপুরে ব্রিটিশ হাই কমিশনারের পতাকাবাহী গাড়ি রাজধানীর গোপীবাগের ইশরাকের বাড়ির সামনে এসে পৌঁছায়। ব্রিটিশ হাই কমিশনারকে স্বাগত জানান বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রূল কবির খান। এ সময়ে ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবদুস সালাম উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে নিচে নেমে ব্রিটিশ হাই কমিশনার সাংবাদিকদের বলেন, আমি অন্যান্য মেয়র প্রার্থীর সঙ্গেও দেখা করেছি। আজকে তারই অংশ হিসেবে আমি এখানে এসেছি। আমরা একটা সুষ্ঠু নির্বাচন দেখতে চাই, যাতে ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।

ইশরাক সাংবাদিকদের বলেন, ব্রিটিশ হাইকমিশনার সিটি নির্বাচনের সব মেয়র প্রার্থীদের সঙ্গে দেখা করছেন। আজকে আমার সঙ্গে দেখা করতে এসেছেন। নির্বাচনের পরিস্থিতি সম্পর্কে ওনার সঙ্গে কথা হয়েছে। এছাড়াও আজকে ওয়ারীতে ঘটে যাওয়া ঘটনার বিষয়ে ওনাকে জানিয়েছি।

এর আগে বেলা ১টার দিকে ইশরাক মিছিল নিয়ে গোপীবাগে নিজের বাসার দিকে যাওয়ার সময় সেন্ট্রাল উইমেন্স কলেজের মোড়ে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।

মন্তব্য



সাতদিনের সেরা