kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

'সরকার একদিকে লুট করছে, অন্যদিকে বাজেট দিচ্ছে'

কালের কণ্ঠ অনলাইন   

১৫ জুন, ২০১৯ ১৫:২৭ | পড়া যাবে ২ মিনিটে



'সরকার একদিকে লুট করছে, অন্যদিকে বাজেট দিচ্ছে'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা একদিকে লুট করছে, অন্যদিকে বাজেট দিচ্ছে, দেশ পরিচালনা করছে, পলিসি নির্ধারণ করছে। আজকে সবই একীভূত।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খসরু বলেন, বাজেট দেশের মানুষের প্রত্যাশা পূরণ করবে না। সত্যিকার অর্থে যারা ভোট চুরি করে তাদের হাতে দেশের সম্পদ নিরাপদ নয়। তাদের দ্বারা সম্পদের সুষম বণ্টন হতে পারে না।

তিনি বলেন, আজকে দেশের মানুষের কাছে সবচেয়ে বেশি স্পর্শকাতর বিষয় হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। তার মুক্তির সঙ্গে সবকিছু জড়িত। তার মুক্তির সঙ্গে জড়িত জনগণের ভোটাধিকার ও মানুষ নিরাপত্তা ফিরে পাবে কিনা। ন্যায় বিচার পাবে কিনা। আমাদের এক দাবি নিয়ে এগিয়ে যেতে হবে।

সভায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, ওলামা দলের আহবায়ক শাহ মোহাম্মদ নেছারুল হক, বিএনপির তাঁতী বিষয়ক সম্পাদক ও সাবেক সভাপতি হুমায়ুন ইসলাম খান, যুগ্ম-আহবায়ক বাহাউদ্দিন বাহার, ড.কাজী মনিরুজ্জামান মনিরসহ আরো অনেকে।

মন্তব্য