kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

লাম্পট্যের পর শিশুর বাবাকে হুমকি, মামলা করলেন মা

অনলাইন ডেস্ক   

২০ অক্টোবর, ২০২০ ১১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



লাম্পট্যের পর শিশুর বাবাকে হুমকি, মামলা করলেন মা

প্রতীকী ছবি

মামার বাড়ি বেড়াতে গিয়ে পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত রবিবার ভারতের তেহট্ট ধোপট্ট এলাকায় তাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। 

শিশুটির মায়ের অভিযোগ, এ ঘটনা পুলিশকে জানালে শিশুর বাবাকে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্ত যুবক ও তার তিন বন্ধু। 

বিষয়টি জানার পরই শিশুর মা অবশ্য কোনো ভয় না পেয়ে রবিবার রাতেই তেহট্ট থানায় মূল অভিযুক্ত সরজিৎ মণ্ডল ও তার সঙ্গী তিন যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। পুলিশ তাদের আটকের ব্যাপারে অভিযান শুরু করেছে। তেহট্ট থানার পুলিশ বলছে, অভিযুক্তদের সবাই পলাতক রয়েছে।

শিশুর বাড়ি মুর্শিদাবাদে। ধোপট্ট এলাকায় মামার বাড়িতে সে বেড়াতে গিয়েছিল। রবিবার সকালে অভিযুক্ত সরজিতের বাড়িতে তার ভাইয়ের মেয়ের সঙ্গে শিশুটি খেলছিল। ওই সময় অভিযুক্ত যুবক তাকে ঘরের ভেতর ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। আর এই খবর শিশুটির মাকে দিয়েছে খেলার সঙ্গী অন্য শিশুটি। শিশুটির বাড়ির লোকজন ছুটে এলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। 

ঘটনার গুরুতর অসুস্থ হয়ে পড়েছে শিশুটি। মানসিকভাবেও সে নাজুক অবস্থায় আছে। তাকে দ্রুত তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে এলাকার তিন যুবক শিশুর মামার বাড়ির সদস্যদের হত্যার হুমকি দিতে থাকে। এরপর রাতে তেহট্ট থানায় অভিযোগ দায়ের করা হয়। 

পুলিশ বলছে, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়েছে। বাকি তিনজনের বিরুদ্ধে হত্যার হুমকি দেওয়া, অন্যের বাড়িতে চড়াও হয়ে ভয় দেখানোসহ একাধিক ধারায় মামলা করা হয়েছে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য



সাতদিনের সেরা