kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

রাগে তরুণীর টি-শার্ট ছিঁড়ে নগ্ন করে দিল বর্বর!

অনলাইন ডেস্ক   

২৭ জুলাই, ২০২০ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



রাগে তরুণীর টি-শার্ট ছিঁড়ে নগ্ন করে দিল বর্বর!

লাগামহীন হয়ে উঠেছে ভারতের করোনা পরিস্থিতি৷ হু হু করে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা ৷ সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও৷ সরকারি নির্দেশ অনুযায়ী, বাড়ির বাইরে বেরলেই পরতে হবে মাস্ক। রাস্তায় ও যত্রতত্র থুতু ফেলা যাবে না। কিন্তু মানুষ সচেতন হচ্ছে কোথায়? রাস্তায় যত্রতত্র থুতু ফেলার অভ্যাস যায়নি অনেকেরই। করোনাকালে রাস্তায় থুতু ফেলতে গিয়ে এক তরুণীর নজরে পড়ে যান এক ব্যক্তি। আর সেই কারণেই ওই নারীকে শারীরিক হেনস্থার শিকার হতে হল।

২৪ বছর বয়সি ওই তরুণী গুজরাটের আহমেদাবাদের নিকোল থানায় অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, নিকোল এলাকার বাসিন্দা তিনি। শনিবার রবি রাজপুত নামে একই এলাকার ব্যক্তি তাদের খুব কাছেই থুতু ফেলেছিল। সেটি তার নজরে পড়ে যায়। কোনো কথা না বলে ওই ব্যক্তির দিকে শুধু কড়া দৃষ্টিতে তাকিয়ে ছিলেন মাত্র। আর এটাই সহ্য করতে পারেনি ওই ব্যক্তি। তরুণীর টি শার্ট ছিঁড়ে দিয়ে মারধর করে সে। অন্যদিকে বর্বর ওই ব্যক্তির হাত থেকে বাঁচাতে গিয়ে শারীরিক নির্যাতনের শিকার হন ওই তরুণীর মা ও বোনও। গোটা ঘটনার কথা জানিয়ে নিকোল থানায় অভিযোগ জানিয়েছেন ওই তরুণী।

নিকোল থানা পুলিশ জানিয়েছে, রাজপুতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুসারে যৌন হেনস্থার অভিযোগের অন্তর্ভুক্ত ২৯৪(বি) ধারা, ৩২৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এখনো পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

অভিযোগকারিনী জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি তাদের স্থানীয় এলাকারই বাসিন্দা। তিনি জানিয়েছেন, রাস্তার ধারে বোনের সঙ্গে কথা বলছিলেন ওই তরুণী। রাজপুত নামে ওই ব্যক্তি তার সামনে থুতু ফেলে চলে যায়। সেই ঘটনায় কোনো কথা না বলে শুধু কড়া দৃষ্টিতে দেখেছিলেন মাত্র।

পুলিশ অফিসার জানিয়েছেন, পরিবারের তিনজনকে মারধরের পরই এলাকায় লোকজন ভিড় করতে শুরু করে। সেই সুযোগে অভিযুক্ত পালিয়ে যায়।

সূত্র : ইন্ডিয়া টাইমস।

মন্তব্য



সাতদিনের সেরা