kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

খুব শিগগির আমার অপেক্ষা শেষ হবে : নাদিয়া

২৩ নভেম্বর, ২০২১ ১২:০৬ | পড়া যাবে ৩ মিনিটে



খুব শিগগির আমার অপেক্ষা শেষ হবে : নাদিয়া

মাছরাঙা টেলিভিশনে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘অনলাইন অফলাইন’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া। তাঁর সঙ্গে কথা বলেছেন সুদীপ কুমার দীপ

‘অনলাইন অফলাইন’ গত সপ্তাহ থেকে প্রচার হচ্ছে। কেমন সাড়া পাচ্ছেন?

 মাত্র এক সপ্তাহে দর্শক প্রতিক্রিয়া বুঝে ওঠাটা কঠিন। ১০-১৫টা পর্ব প্রচার হওয়ার পর দর্শক চরিত্রগুলো বুঝতে পারেন, নাটকের বক্তব্য সম্পর্কেও ধারণা পেয়ে যান। তখনই বোঝা যায় ধারাবাহিকটা তাঁরা গ্রহণ করছেন কি না! তবে এর মধ্যে বেশ কিছু ফোন পেয়েছি। অনেকে সাধুবাদ দিচ্ছেন। এমনিতে সাগর জাহান ভাইয়ের ধারাবাহিকগুলো বরাবরই দর্শকরা পছন্দ করেন। এবারও এর ব্যতিক্রম হবে না বলে মনে হচ্ছে।

নাটকের গল্প কী নিয়ে?

প্রত্যেক মানুষের জীবনে একটা ভালো ও খারাপ সময় আসে। সেই সময়ে তাদের মধ্যে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে গল্প। নাটকটির প্রায় প্রত্যেকটি চরিত্রই সমান গুরুত্বপূর্ণ। আমি যে চরিত্রটি করেছি তার নাম কণা। সে-ও নিজের জীবনের সুসময়-দুঃসময় পার করে। নানা অভিজ্ঞতার সম্মুখীন হয়।

দুর্ঘটনায় পড়ে তিন মাস আগে অভিনয়ে বিরতি দিয়েছিলেন। এখন কেমন আছেন?

আসলে দুর্ঘটনা বলতে আমাদের পারিবারিক একটা সমস্যা হয়েছিল। সেটা নিয়ে কিছু বলতে চাইনি তখন, এখনো বলব না। তবে দেড় মাসের মতো আমি ঘরবন্দি ছিলাম। এখন মোটামুটি ভালো আছি।

আপনার সময়ের অনেকেরই চলচ্চিত্রে অভিষেক ঘটেছে। আপনি কেন পিছিয়ে আছেন?

আমি প্রথম থেকেই চলচ্চিত্রে আগ্রহী। তবে মনের মতো পাণ্ডুলিপি এখনো পাইনি। অনেক দিন ধরে অপেক্ষায় আছি, ভালো একটি চরিত্র এবং ভালো একজন নির্মাতার। আশা করছি, খুব শিগগির আমার অপেক্ষা শেষ হবে।

তারকাদের মধ্যে টিকটকে আপনি বেশি নিয়মিত। টিকটক ভিডিও বানানোর মজার কোনো ঘটনা মনে পড়ে?

বাংলাদেশে যখন টিকটক সম্পর্কে মানুষের খুব একটা ধারণা ছিল না, তখন থেকেই অ্যাপটির সঙ্গে যুক্ত ছিলাম। শুরুতে নাম ছিল মিউজিক্যালি। ২০১৬ সালের দিকে আমার কাজিনদের নিয়ে ভিডিও বানাতাম। এরপর অভিনেতা নিলয় আলমগীরকে সঙ্গে নিই। নিলয়ের সঙ্গে অনেক মজার ঘটনা আছে। যেমন শুরুতে সে হিন্দি গানের সঙ্গে লিপসিং করতে পারত না। হাতে ধরে ধরে শেখাতে হয়েছে। একবার শুটিংয়ের অবসরে আমি একটি হিন্দি গানের সঙ্গে টিকটক করছিলাম। তখন গোপনে নিলয় সেই ভিডিও ধারণ করে। কোনো সাউন্ড ছাড়া ভিডিওটি প্রকাশও করে। আমাকে খুব বিশ্রী লাগছিল। অথচ ভিডিওটি এত হিট করল যে নিলয়ের প্রতি আর অভিযোগই করতে পারিনি। অভিনেতা ইরফান সাজ্জাদ ও মীর সাব্বির ভাইয়ের সঙ্গেও একাধিক টিকটক করেছি। সেগুলো নিয়েও অনেক ঘটনা আছে।



সাতদিনের সেরা