kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

আলিয়া ভাটের করোনা, লোকসান গুনছেন পরিচালক

অনলাইন ডেস্ক   

১০ এপ্রিল, ২০২১ ১০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



আলিয়া ভাটের করোনা, লোকসান গুনছেন পরিচালক

"জমিন পে বৈঠি আচ্ছি লগ রহি হ্যায় তু, আদত ডাল লে"! মুম্বইয়ের কুখ্যাত নিষিদ্ধপল্লী কামাতিপুরার যৌনকর্মী গঙ্গা হরজীবনদাস সিনেমার পর্দায় হয়ে উঠেছেন গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি । সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এবং প্রযোজিত এই সিনেমায় নামভূমিকায় অভিনয় করা নায়িকা আলিয়া ভাটের এই সংলাপ ছবির ট্রেলারের মতোই দারুণ জনপ্রিয়। কিন্তুর ভাগ্যের নির্মম পরিহাসে আপাতত সিনেমার কাজ বন্ধ রয়েছে।

আলিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই আইসোলেশনে রয়েছেন নায়িকা। বন্ধ রয়েছে সিনেমার কাজ। আর তাতে রীতিমতো আর্থিক ভরাডুবির অবস্থা বনশালি প্রোডাকশন্সের। আলিয়ার আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক নিজে। তখন এক দফা সিনেমার কাজ বন্ধ রাখতে হয়েছে, পানিতে গিয়েছে অনেক টাকা। সেই ধাক্কা সামলে উঠে আবার যখন কাজে হাত দিয়েছিলেন বনশালি, শুধুমাত্র একদিনের শ্যুটিং বাকি ছিল। কিন্তু আপাতত আলিয়া করোনায় আক্রান্ত হওয়ায় কাজ পিছিয়ে গিয়েছে। আবার নতুন করে সেট ফেলতে হবে বনশালিকে, ১৬০ জন সদস্য নিয়ে নতুন করে হাত দিতে হবে কাজে।

তবে ঘনিষ্ঠ মহলে না কি এই নিয়ে ইয়ার্কিও করেছেন পরিচালক। বলেছেন ব্ল্যাক সিনেমা করার সময়ে সেট আগুনে পুড়ে গিয়েছিল, তাতেও প্রচুর আর্থিক লোকসান হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সিনেমা হিট হয়, সব বিনিয়োগ করা পয়সা সুদে-আসলে উঠে আসে। বনশালির আশা, এবারেও তাই হবে, সিনেমা এমন হিট করবে যে পয়সা রাখার জায়গা হবে না।

গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি সিনেমায় দীর্ঘ ২২ বছর পর বনশালির সঙ্গে কাজ করছেন অজয় দেবগন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। যদি আর কোনও বাঁধা না আসে তবে আগামী ৩১ জুলাই মুক্তি পাবে বহুল কাঙ্খিত সিনেমাটি।



সাতদিনের সেরা