kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

লাইফ সাপোর্টে নায়ক শাহীন আলম

অনলাইন ডেস্ক   

৮ মার্চ, ২০২১ ১৩:০৬ | পড়া যাবে ২ মিনিটে



লাইফ সাপোর্টে নায়ক শাহীন আলম

লাইফ সাপোর্টে রয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাহীন আলম। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানি।

ওমর সানি বলেন, শাহীন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা আমাদের৷ অভিনয়ে অসাধারণ। দীর্ঘ সময় চলচ্চিত্রের বাইরে। কিছুদিন আগে ওকে দেখতে গিয়েছিলাম। শুনলাম ওর কিডনি দুইটাই বিকল, ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন যাবৎ। গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল শুধু বলল- আঙ্কেল বাবা লাইফ সাপোর্টে, করোনা পজিটিভ। আল্লাহকে বলি, তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।

এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতার আকুল আবেদন জানিয়ে পরিবারের পক্ষ থেকে শাহীন আলমের একমাত্র ছেলে ফাহিম নূর আলম জানান, আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি খরচ হচ্ছে। যেহেতু তিনি স্বনামধন্য একজন চলচ্চিত্র শিল্পী ছিলেন। আশা করবো এই মূহুর্তে প্রধানমন্ত্রীর আমাদের পাশে থাকবেন। আর্থিকভাবে সাহায্য করার আবেদন করছি। আমার বাবাকে আরও অনেক দিন বাঁচিয়ে রাখতে চাই। সবাই দোয়া করবেন।

১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পান শাহীন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’  ১৯৯১ সালে মুক্তি পায়। এর পরে আরো অনেক সিনেমায় অভিনয় করেন তিনি। 

মন্তব্য



সাতদিনের সেরা