kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী, বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাৎ

অনলাইন ডেস্ক   

৭ মার্চ, ২০২১ ১১:১১ | পড়া যাবে ২ মিনিটে



বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী, বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাৎ

 মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা এবার তুঙ্গে। শনিবার রাতেই রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেছেন মিঠুন। আজ  ব্রিগেডে মোদীর সভাতেও তিনি হাজির থাকবেন। ধারণা করা হচ্ছে, সবকিছু ঠিকঠাক থাকলে আজ ব্রিগেডের সভায় গেরুয়া দলে নামও লেখাতে পারেন কিংবদন্তী এই বাঙালি অভিনেতা। যদিও এব্যাপারে স্পষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি।

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সাথে মঞ্চ আলো করছেন মিঠুন চক্রবর্তী। শনিবার রাতেই এরাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেছেন মিঠুন। পরে সেই ছবি টুইটারে পোস্ট করেছেন বিজয়বর্গীয়। ওই বৈঠকে বিজেপিতে যোগদানের বিষয়েও অভিনেতার সঙ্গে কথা হয়েছে বিজয়বর্গীয়ের। একইসঙ্গে আজ ব্রিগেডে বিজেপির সভায় মিঠুনের থাকার বিষয়টি নিয়েও আলোচনা হয়েছে। যদিও এব্যাপারে পরে মিঠুন বা বিজয়বর্গীয় কেউই স্পষ্ট করে কিছু জানাননি।

এদিকে, মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করার পরেই বৈঠকের কিছু ছবি টুইটারে আপলোড করেছেন কৈলাশ বিজয়বর্গীয় । তিনি লিখেছেন, ‘‘প্রখ্যাত অভিনেতা মিঠুন দা-র সঙ্গে গভীর রাতে আলোচনা হল। তাঁর দেশপ্রেম এবং গরিবদের প্রতি ভালবাসার গল্প শুনে আমার মন ভারাক্রান্ত হয়ে পড়েছিল।’’ বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবাসরীয় ব্রিগেডে মোদীর সঙ্গে যাতে একমঞ্চে মিঠুন চক্রবর্তীর মতো বাঙালি আইকন হাজির থাকেন সেব্যাপারেই মিঠুনকে অনুরোধ জানিয়েছেন কৈলাশ।

মিঠুন চক্রবর্তীর সঙ্গে একসময় বাম সরকারের সম্পর্ক মধুর ছিল। প্রয়াত বাম নেতা সুভাষ চক্রবর্তীর সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক অত্যন্ত ভালো ছিল। এমনকী সুভাষ চক্রবর্তীর হয়ে ভোটের প্রচারেও আসতেন তিনি। বাম জমানা শেষ হয়ে যাওয়ার পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ বাড়ে মিঠুনের। পরে তৃণমূলের টিকিটে রাজ্যসভার সাংসদও হয়েছিলেন মিঠুন। তবে সারদা কেলেঙ্কারির পর ধীরে ধীরে তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে মিঠুনের।

মন্তব্য



সাতদিনের সেরা