kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

শুটিং সেটে শত শত মৌমাছির কামড়ে অজ্ঞান অভিনেতা মিলন

অনলাইন ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



শুটিং সেটে শত শত মৌমাছির কামড়ে অজ্ঞান অভিনেতা মিলন

মানিকগঞ্জে শুটিং করতে গিয়ে মৌমাছির আক্রমণের শিকার হয়েছে পুরো একটি ইউনিট। মৌমাছির অনবরত কামড়ে জ্ঞান হারিয়ে ফেলেন অভিনেতা মিলন ভট্টাচার্য। পরে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

জানা গেছে, বেথিলা জমিদার বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় ইউনিটের অভিনয়শিল্পী, ক্যামেরাম্যান, ক্রুসহ ১৭ জন আক্রমণের শিকার হন। মিলনকে আনুমানিক চার শতাধিক মৌমাছি  কামড়েছিল বলে ইউনিটের সদস্যরা বলেছেন।

‘জমিদার বাড়ি’ নামে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছেন নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুল। মানিকগঞ্জের বেথিলা জমিদার বাড়িতে এর দৃশ্য ধারণের কাজ করছেন। সোমবার সকাল ১০টার দিকে জমিদার বাড়ির পাশে বাঁশঝাড়ে দৃশ্য ধারণের কাজ শুরু হয়। দুটি দৃশ্যের পর হঠাৎ মৌমাছি আক্রমণ করে বসে। সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ হয়ে যায়। লাইট, ক্যামেরা ফেলে উপস্থিত সবাই ওই স্থান ত্যাগ করেন।

এ সময় অভিনেতা মিলনের পরনে ছিল লাল ধুতি-পাঞ্জাবি। আর তার মধ্যে ঢুকে পড়ে মৌমাছির দল। মৌমাছির কামড়ে একসময় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। তবে মিলন এখন কিছুটা সুস্থ আছেন। গতকাল রাত ১১টার দিকে হাসপাতাল থেকে গেস্ট হাউসে ফেরেন মিলন। বিপদ কেটে গেলেও শরীরে অনেক ব্যথা অনুভব করছেন তিনি। সারা শরীর ফুলে গেছে তার।

মিলন ভট্টাচার্য বলেন, এমন অবস্থা তৈরি হয়েছিল যে বলে বোঝানো যাবে না। সবার দোয়া আছে বলে আমি ফিরে আসতে পেরেছি।  এমন আকস্মিক ঘটনার কথা কিভাবে যেন ছড়িয়ে পড়ে। প্রচুর মানুষ নানাভাবে আমার খবর জানার চেষ্টা করেন।  এত মানুষের ভালোবাসা পেয়ে আমি সত্যি অভিভূত।

মন্তব্য



সাতদিনের সেরা