kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

কঙ্গনাকে নিরাপত্তা দেবে হিমাচল সরকার

অনলাইন ডেস্ক   

৭ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



কঙ্গনাকে নিরাপত্তা দেবে হিমাচল সরকার

​'হিমাচল প্রদেশের মেয়ে হলেন কঙ্গনা রানাউত। তাই কঙ্গনাকে নিরাপত্তা দেওয়া আমাদের দায়িত্ব। হিমাচলের ডিজিপির সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে। আগামী ৯ সেপ্টেম্বর মুম্বাইতে যাচ্ছেন কঙ্গনা। অভিনেত্রীকে কীভাবে নিরাপত্তা দেওয়া যায়, সেইসব দিক খতিয়ে দেখা হচ্ছে' বলে জানালেন ভারতের হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের বিভিন্ন বিষয় নিয়ে সরব হচ্ছেন কঙ্গনা রানাউত। কখনও বলিউডের একাংশের বিরুদ্ধে মাদক চক্রে জড়িত থাকার অভিযোগ করছেন কঙ্গনা। আবার কখনও শিবসেনা এবং মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিতর্কে জড়াচ্ছেন অভিনেত্রী। ফলে শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে প্রায় সম্মুখ সমরে কঙ্গনা। 

আগামী ৯ সেপ্টেম্বর কঙ্গনা মুম্বাইতে যাচ্ছেন। কারও 'বাবার' ক্ষমতা থাকলে যেন তাঁকে আটকানো হয় বলেও প্রকাশ্যে চ্যালেঞ্জ করেন অভিনেত্রী।

পাশাপাশি মুম্বাইকে 'পাকিস্তান অধিকৃত কাশ্মীরের' সঙ্গে তুলনা করেন কঙ্গনা। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের পাশাপাশি মুম্বাইতে 'তালিবান সাম্রাজ্য' চালানো হচ্ছে বলেও অভিযোগ করেন অভিনেত্রী। কঙ্গনার ওই মন্তব্যের পরই ফুঁসে ওঠেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী। পাশাপাশি 'মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের' সঙ্গে তুলনা করায় বলিউডের একাংশও কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন।

কঙ্গনার ওই চ্যালেঞ্জের পর তাঁকে পালটা ক্ষোভ প্রকাশ করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। এরপরই শনিবার কঙ্গনার বড়বোন রঙ্গোলির চান্দেল হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেন।

৯ সেপ্টেম্বর মুম্বইতে যাওয়ার সময় যাতে তাঁর বোনকে উপযুক্ত নিরাপত্তা দেওয়া হয়, সে বিষয়ে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেন রঙ্গোলি চান্দেল।  

মন্তব্য



সাতদিনের সেরা