kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

ছবি বিক্রি করে টাকা তুলছে ফারহা খানের ছোট্ট মেয়ে

কালের কণ্ঠ অনলাইন   

১৩ এপ্রিল, ২০২০ ১১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



ছবি বিক্রি করে টাকা তুলছে ফারহা খানের ছোট্ট মেয়ে

নিজের হাতে আঁকা ছবি বিক্রি করছেন ফারহা খানের ১২ বছরের মেয়ে অন্যা। সেই ছবি বিক্রির টাকা ছোট্ট অন্যা সঞ্চয় করছে অভাবী গৃহহীন মানুষ ও বিপদের মুখে পড়া রাস্তার কুকুর সহ অন্যান্যা প্রাণীদের খাওয়ানোর জন্য। একথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছেন ফারহা খান।

সোশ্যাল মিডিয়ায় নিজের ১২ বছরের ছোট্ট মেয়ে অন্যার ছবি আঁকার একটি ভিডিও পোস্ট করেছেন বলিউডের প্রযোজক, পরিচালক তথা কোরিওগ্রাফার ফারহা খান। যেখানে তাঁর মেয়ে অন্যাকে বাড়ির পোষ্যটির ছবি আঁকতে দেখা গিয়েছে ফারহা জানিয়েছেন ছবি এঁকে ৭০ হাজার টাকা সংগ্রহ করেছে ছোট্ট অন্যা। 

যাঁরা অন্যার ছবি কিনছেন তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন ফারহা। প্রতিটি ছবি অন্যা ১হাজার টাকায় বিক্রি করছে বলে জানিয়েছেন ফারহা খান। ফারহা খানের এই পোস্টটির নিজের ছোট্ট অন্যার প্রশংসা করেছেন টেনিস তারকা সানিয়া মির্জা, জোয়া আখতার, সমিতা শেঠি, তাহিরা কাশ্যপ সহ আরও অনেকেই।

ছোট্ট অন্যার কাছ থেকে একটি ছবি কিনেছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। তিনি তাঁর জন্য অন্যা আঁকা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সকলকে অন্যার পাশে থাকার কথা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০০৪ সালে পরিচালক, সম্পাদক শিরিস কুন্দ্রাকে বিয়ে করেন ফারহা খান। ২০০৮ সালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন ফারহা। দুই কন্যার নাম রাখেন দিভা ও অন্যা এবং পুত্র সন্তানের নাম রাখেন সিজার। জিনিউজ



সাতদিনের সেরা